চুনারুঘাটের লক্ষীপুর ছোট বাজার মার্কেটে আগুনে পুড়ে দিশেহারা

0
125

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জে চুনারুঘাট পৌরসভার বাল্লা রোডস্থ লক্ষীপুর ছোট বাজার মসজিদ মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডেরঘটনা ঘটেছে।

ভয়াবহ আগুনে ওই মার্কেটের মুদি দোকান, অর্নব মেডিকেল হল, মদিনা ষ্টোর,নাছির ষ্টোর, শরীফ ষ্টোর, শাহজালাল ষ্টোর, রফিক ষ্টোর, নজরুল ষ্টোর জলিল টের্ডাস সহ ৮টিদোকানে মালামালসহ প্রায় ৮ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী ব্যবসায়ীদের ।ঘটনাস্থলে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের একটি ইউনিটের মাধ্যমে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এর মধ্যে কেউ মালামাল সরানোর চেষ্টা করছেন।

আবার আগুনে সব হারিয়ে কেউ কেউ কান্নায় ভেঙে পড়েন। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বাদজুমাআ ২ টার দিকে আগুনের খবর পায় স্থানীয় লোকজন । এরপর চুনারুঘাট ফায়ার সার্ভিসেরবিজয় সিংহের নেতৃত্বে একদল দমকলকর্মী গাড়ি নিয়ে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন । এ তথ্যনিশ্চিত করে চুনারুঘাট থানার উপপরিদর্শক এসআই দেলোয়ার হোসেন।

তিনি বলেন, দুপুরদেড়টায় তারা আগুন লাগার খবর পান। তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিসের  লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়েছে আগুন নিয়ন্ত্রণ করেন। তবে আগুন লাগার প্রকৃত কারণ জানা না গেলেও স্থানীয়দের ধারণা  বিদ্যুৎ এর সর্ট সার্কিট কিংবা চায়ের কেতলি থেকেআগুনের সূত্রপাত ঘটতে পারে।