একাধিক মামলার আসামি শ্রীমঙ্গলের হোসেন মিয়া বি-বাড়িয়ার বিজয়নগরে খুন !

0
185

আমার সিলেট রিপোর্ট: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ৫ নং কালাপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড মাজদিহি বাগান এলাকায় বসবাসকারী হোসেন মিয়া (৫৩) বি-বাড়িয়ার বিজয়নগর উপজেলায় খুন হয়েছে। তার পিতার নাম জয়নাল হাজী।

স্থানীয় সূত্রে জানা গেছে নিহতের জন্মস্থান আখাউড়ার শান্তি নগরে। প্রায় ২০/২২ বছর ধরে তিনি শ্রীমঙ্গলে স্ত্রী সন্তানদের নিয়ে বসবাস করে আসছেন।

কি কারনে,কেন এবং কারা তাকে হত্যা করেছে এ ব্যাপারে কিছুই জানা যায়নি।
হত্যাকাণ্ডের ব্যাপারে তার স্ত্রী আমেনা বেগমের সাথে কথা হলে তিনি আমার সিলেটকে বলেন, “আমি কিছু জানি না, সোমবার সন্ধ্যা সাড়ে আটটার দিকে আমার সাথে কথা হয়েছে এরপর আর কোন কথা হয়নি। তিনি নরসিংদীতে একটি মামলার হাজিরা দিতে গিয়েছিল আসার সময় আমাকে বলেছে যে, আমি হরেশপুর এসে পৌঁছেছি এরপরে আর আমার সাথে কোন যোগাযোগ নেই ।এরপর যে কি হয়েছে আমি আর জানিনা তবে তিনি সকল মামলায় জামিনে ছিল।”
তিনি বলেন আরও বলেন,”বিজয়নগর থানায় মামলা দিয়েছি এবং সন্দেহবাজনদের ব্যাপারে ওসি সাহেবকে তথ্য দিয়েছি এখন দেখা যাক কি অবস্থা হয়।”

এদিকে পুলিশ সূত্রে জানা গেছে তার নামে ডাকাতি ও বিভিন্ন অপরাধে তিনটি মামলা শ্রীমঙ্গল থানাসহ বিভিন্ন থানায় রয়েছে।
এ ব্যাপারে ইউপি সদস্য মোঃ লোকমানের সাথে কথা হলে তিনি বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় বিজয়নগর থানায় একটি মামলা হয়েছে তবে আমি মামলার নাম্বার জানিনা, এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, নিশ্চয়ই কোন সমস্যা আছে বলেই তো এতগুলি মামলা তার নামে রয়েছে। কোন সমস্যা না থাকলে তো মামলা হওয়ার কথা নয়। তবে এ ব্যাপারে বিস্তারিত আমি কিছু জানি না।”
এ ব্যাপারে কালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মতলিব আমার সিলেট কে জানান, “আমি ঘটনা শুনেছি, লাশ ব্রাহ্মণবাড়িয়া থেকে ময়না তদন্ত শেষে মৃতদেহ আনা হয়েছে এবং আজ বুধবার সন্ধ্যা আটটার দিকে মাঝদিহি পাহাড়ে তার দাফন সম্পন্ন হয়েছে, তবে মামলা মোকদ্দমার ব্যাপারে আমি বিস্তারিত জানিনা।”