ওসি জাহাঙ্গীর হোসেন সরদার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত

0
157

আমার সিলেট রিপোর্ট: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ ওসি জাহাঙ্গীর হোসেন সরদার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন।

শ্রীমঙ্গল থানা পুলিশ সূত্রে জানা যায়,পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক প্রদত্ত অভিন্ন মানদন্ডে অক্টোবর/২০২৩ খ্রিস্টাব্দ মাসে আসামী গ্রেফতার, ওয়ারেন্ট তামিল, মাদক উদ্ধার, মামলা নিস্পত্তি এবং থানা এলাকার সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় অফিসার ইনচার্জ, শ্রীমঙ্গল থানা মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার, মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হন।

আজ সোমবার ১৩ নভেম্বর-২০২৩ ইং তারিখে জেলা পুলিশের কার্যালয়ে গত অক্টোবর-২০২৩ মাসের মাসিক ক্রাইম কনফারেন্সে মৌলভীবাজার জেলার সুযোগ্য পুলিশ সুপার মনজুর রহমান, পিপিএম-বার অফিসার ইনচার্জ শ্রীমঙ্গল থানাকে ক্রেস্ট প্রদান করেন।
এ সময় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগনসহ সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

পুরস্কার প্রাপ্তির বিষয়ে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার এক প্রশ্নের জবাবে আমার সিলেটকে বলেন, আমাকে অভিন্ন মানদন্ডে মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত করায় আমি মৌলভীবাজার জেলার সুযোগ্য পুলিশ সুপার মনজুর রহমান পিপিএম-বার মহোদয়কে ধন্যবাদ জানাই। আমাদের চাকরির জীবনে পুরস্কার তিরস্কার উভয়টি রয়েছে,আমি সকলের কাছে এই দোয়া চাই যে, যতক্ষণ পর্যন্ত এই চেয়ারে রয়েছি ততক্ষণ পর্যন্ত যেন এই থানার মানুষের সেবক হিসেবে কাজ করতে পারি। কেউ যেন এ কথা বলতে পারে না যে আমি কাউকে সেবা দিয়নি। আমার এই চেয়ারে থাকা অবস্থায় ধনী-গরিব সকলকে যেন সেবা দিতে পারি। আমি আজ এই চেয়ারে থাকার কারণে হয়তো লোকজন আমার কাছে আসে আর নতুবা আমার কাছে আসতো না, আমি যেন এর সম্মান দিতে পারি এবং ভবিষ্যতে আরো ভালো কাজ করে আরো ভালোভাবে পুরস্কৃত হতে পারি সেই দোয়া ও সহযোগিতা সবার কাছে কামনা করি।