শ্রীমঙ্গলে উপকার প্রাপ্তদের বিভিন্ন সামগ্রী বিতরণ করেন উপাধ্যক্ষ আব্দুস শহীদ

0
131

আমার সিলেট রিপোর্ট: শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন পর্যায়ে সরকারি সুবিধাপ্রাপ্তদের মধ্যে ডিজিডি, ভাতা হুইল চেয়ার, নগদ অর্থ, ঋণের চেক, শিক্ষা উপকরণসহ নানাবিধ সরকারি সেবা ও উপকরণ বিতরণ অনুষ্ঠান আজ সোমবার ১৩ নভেম্বর বিকেলে উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ, এমপি, সভাপতি অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটি ও সাবেক চিফ হুইপ, বাংলাদেশ জাতীয় সংসদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্থেন্দু কুমার দেব বেভুলও শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক তদন্ত আমিনুল ইসলাম সেলিম,সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন।

আরো উপস্থিত ছিলেন,উপজেলা ভাইস চেয়ারম্যান লিটন আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালি দত্ত,উপজেলা ভূমি কর্মকর্তা সন্দীপ তালুকদার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সাজ্জাদ হোসেন চৌধুরী,উপজেলা কৃষি কর্মকর্তা, মৎস্য কর্মকর্তা,প্রাণী সম্পদ কর্মকর্তা,যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কর, ৫ নং কালাপুর ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মতলিব, ৩ নং শ্রীমঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুধু মিয়া।

এ ছাড়াও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার, মহিলা মেম্বার ও স্থানীয় উপজেলা ও পৌর আওয়ামী লীগসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী ও বিভিন্ন দলের নেতৃবৃন্দসহ উপকারপ্রাপ্তরা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের হিসাব রক্ষক সুদীপ দাস রিংকু।

শ্রীমঙ্গলে উপকার প্রাপ্তদের বিভিন্ন সামগ্রী বিতরণ করেন উপাধ্যক্ষ ড মোঃ আব্দুস শহীদ এমপি

এসময় উপকারভোগীদের মধ্যে ক্ষুদ্র নৃগোষ্ঠীর ১৪০ জন কে শিক্ষা উপকরণ, ৩২ জনকে ১৫ হাজার টাকা করে এবং ৪জনকে ২৫ হাজার টাকা করে সুদমুক্ত ক্ষুদ্রঋণ, সমাজসেবা অধিদপ্তর থেকে ৯জন ক্যান্সার রোগীকে ৫০হাজার টাকা করে সাড়ে ৪লাখ টাকার চেক বিতরণ, ৬ জনকে হুইল চেয়ার, বিআরডিবি থেকে ১জনকে ২০ হাজার এবং ৫ জনকে ৩০ হাজার টাকা করে শষ্য বীজ, নগদ ঋণ , ৩৪৫ জনকে ২০টি করে মুরগী, মুরগীর ঘর এবং ৭৬ জনকে ভেড়ার ঘর নির্মাণ সামগ্রী, কৃষি অফিস থেকে ভুট্টা বীজ ২ কেজি, সরিষা ১কেজি, পিয়াজ ১কেজি,সূর্যমুখী ১ কেজি বীজ সাধারণ কৃষকদের মাঝে বিতরণ করা হয়।