খেটে খাওয়া মানুষের জন্য রাজনীতি করিঃএমপি কেয়া চৌধুরী

    0
    200

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৩মার্চ,সানিউর রহমান তালুকদার, নবীগঞ্জ,হবিগঞ্জঃ হবিগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের সংসদ সদস্য এমপি আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী বলেন, ‘আমি খেটে খাওয়া মানুষের জন্য রাজনীতি করি। আমি গরিব মানুষের জন্য বরাদ্দ এনেছি। আমি হাওয়াই মিঠাই রাজনীতি করি না। তিনি বলেন, যারা নারীদের দুর্বল মনে করে তারা হচ্ছে বোকা। কারণ সে ভুলে গেছে তার জন্মও কোনো এক নারীর গর্ভে। এমপি বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ২০২১ সালের মধ্যে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছানোর লক্ষে কাজ করছেন। আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার।

    তিনি গতকাল রবিবার বিকালে গজনাইপুর ইউনিয়নের নিশাকুড়ি ও শংকরসেনা  গ্রামের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে এক আলোচনা ও উন্নয়ন সভায় প্রধান অথিতির বক্তৃতাকালে তিনি উপরোক্ত কথা গুলা বলেন। অনুষ্টানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন শংকরসেনা গ্রামের মসজিদের ইমাম মাওঃ বাছিত এবং গীতাপাঠ করেন ডা. নারায়ণ আচার্য্য। সভাপতিত্ব করেন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি সদস্য খছরু মিয়া। অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন, বিশিষ্ট মুরুব্বী মো. আব্দুল মালিক।

    এতে বিশেষ অথিতি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল, ইউপি আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মুক্তিযোদ্ধা আজমান আলী, সাধারন সম্পাদক হাজী মো. মাহমুদ মিয়া, সিলেট বিভাগের শ্রেষ্ঠ শিক্ষক লোকমান খান, ইউপি আওয়ামীলীগ নেতা আব্দুল মান্নান।