চুনারুঘাটে পুলিশের কাছ থেকে গ্রেফতারকৃত জুয়ারী ছিনতাই

    0
    287

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০৯অক্টোবর,চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাটের নালমুখ বাজারে জুয়া খেলা অবস্থায় জুয়ারী ও জুয়া খেলার সরঞ্জাম সহ গ্রেফতারকৃত ৭ জুয়ারীকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। পুলিশ জানায়, গত শনিবার রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানার এস.আই সেলিম উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ নালমুখ বাজারের একটি ঘরে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় জুয়ারী সেলিম মিয়া, ফজলু মিয়া, তাহের মিয়া, কাসেম মিয়া, উস্তার মিয়া, সিরাজ মিয়া, ফরিদ মিয়া সহ জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা সহ গ্রেফতার করে।

    তাদেরকে গ্রেফতার করে গাড়িতে উঠিয়ে নিয়ে আসার পথে পথিমধ্যে নালমুখ বাজারের উত্তর পাশে আসা মাত্রই উভয় দিক থেকে একদল দুর্বৃত্ত পুলিশের গাড়ি আটক করে ৭ জুয়ারীকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিয়ে যায়। এসময় দুর্বৃত্তরা পুলিশের গাড়িতে ভাংচুর ও তাদের উপর হামলা চালায়।

    দুর্বৃত্তদের হামলায় থানার এস.আই সেলিম উদ্দিন সহ ৪ পুলিশ সদস্য আহত হয়।

    এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে জুয়ারীদের বিরুদ্ধে সাধারণ ডায়েরী করেছে। এ ব্যাপারে এস.আই সেলিম উদ্দিন বলেন, দুর্বৃত্ত ও জুয়ারীদের বিরুদ্ধে নিয়মিত মামলা হবে এবং তাদের গ্রেফতার করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।