চুনারুঘাটে সাংবাদিক ফারুক মিয়ার উপর জুয়ারীদের হামলা

    0
    282

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০৯অক্টোবর,চুনারুঘাট প্রতিনিধিঃ দৈনিক নতুন দিন ও হবিগঞ্জের স্থানীয় পত্রিকার সাংবাদিক মোঃ ফারুক মিয়ার উপর জুয়ারীদের হামলা। এ ব্যাপারে কুখ্যাত জুয়ারী সেলিম মিয়াসহ ১১ জনের বিরুদ্ধে চুনারুঘাট থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার বিবরণে জানা যায়, গত ৮ অক্টোবর শনিবার রাত অনুমান সাড়ে ১২ টার সময় উপজেলার নালমুখ বাজারে জুয়া খেলা অবস্থায় জুয়ারী সেলিম মিয়া, ফজলু মিয়া, উস্তার মিয়া, তাহির মিয়া, আউয়াল মিয়া, ফরিদ মিয়া, সিরাজ মিয়া কে জুয়ার সরঞ্জাম সহ তাদেরকে পুলিশ গ্রেফতার করে।

    এসময় কর্তব্যরত পুলিশ কর্মকর্তা এস.আই সেলিম উদ্দিন সাংবাদিক ফারুককে তার মোবাইল ফোনে উক্ত বিষয়ে খবর দেন এবং ঘটনাস্থলে উপস্থিত হওয়ার জন্য বলেন। খবর পেয়ে সাংবাদিক ফারুক মিয়া রাত ২টার দিকে ঘটনাস্থলে পৌছান। তিনি তার এন্ডয়েড মোবাইল দিয়ে জুয়ারীদের ছবি তোলার চেষ্টা করলে এসময় জুয়ারীরা ফারুক মিয়ার মোবাইল ও লাইট কেড়ে নিয়ে এলোপাতারি হামলা চালায়। এসময় ফারুক মিয়া গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে পুলিশ ও স্থানীয় লোকজন উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করেন।

    এ ব্যাপারে সাংবাদিক ফারুক মিয়া বাদী হয়ে চুনারুঘাট থানায় ১১ জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ নির্মলেন্দু চক্রবর্তীর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জুয়ারীদেরকে ধরতে তাদের হামলায় আমার থানা পুলিশ এস.আই সেলিম উদ্দিন সহ পুলিশও আহত হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।