চুনারুঘাট উপজেলা মেম্বার সমিতি কমিটির আত্মপ্রকাশ

    0
    224

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫ডিসেম্বর,এম এস জিলানী আখনজীঃ  হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ২নং আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদের টানা পাঁচ বারের নির্বাচিত মেম্বার দুলাল ভূঁইয়ার উদ্যোগে গঠিত চুনারুঘাট উপজেলা মেম্বার সমিতির পূর্ণাঙ্গ কমিটির আত্মপ্রকাশ করা হয়েছে। গত ১৩’ই ডিসেম্বর রোজ মঙ্গলবার বেলা সকাল ১১টায় চুনারুঘাট বাজারস্থ দিদার ম্যানশনে সমিতির সাধারণ সভায় এ কমিটি প্রকাশ করা হয়।

    এতে সভাপতি হন উপজেলার ৩ নং দেওরগাছ ইউপি মেম্বার আঃ মালেক, সাধারণ সম্পাদক ২ নং আহম্মদাবাদ ইউপি মেম্বার দুলাল ভূঁইয়া,সাংগঠনিক সম্পাদক ৭ নং উবাহাটা ইউপি মেম্বার চাঁন্দ আলী এবং ৩ নং দেওরগাছ ইউপি মেম্বার মামুনুর রশিদ।

    মেম্বার দুলাল ভূঁইয়ার পরিচালনায় সভায় সভাপতিত্ব করেন মেম্বার আঃ মালেক। উপজেলার ১০ ইউপি সসদস্যদের উপস্থিতিতে বক্তব্য রাখেন,মেম্বার সহিদ মুন্সী, শফিউর রহমান শাফু,আলহাজ্ব আঃ রউফ,আবুল হাসিম মুন্সী, মিনারা খাতুন,আঃ খালেক,মোঃ মানিক মিয়া,মোঃ আঃ মালেক,মোঃ তাউস মিয়া,মোঃ জহুর আলী,মোঃ রজব আলী,আবিদুর রহমান, তাহির মিয়া,গুল বাহার,সাফিয়া আক্তার,শিরিন আক্তার,আঙ্গুরা খাতুন  আঃ জব্বার প্রমূখ।

    সভায় সকল বক্তারা জেলা পরিষদ নির্বাচনে তাদের ভোটার করার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান। তারা বলেন,স্থানীয় সরকারের তৃণমূলে তারা কাজ করেন কিন্তু কোন মহল থেকেই যথাযথ মূল্যায়ন পান না। তবু তারা দেশের সার্থে তৃণমূল পর্যায়ে নিজ নিজ কর্তব্য পালন করে দেশের উন্নয়নে অবদান রাখার অঙ্গিকার করেন।

    তাদের সমিতিকে উপজেলা থেকে জেলা,জেলা থেকে বিভাগ এবং বিভাগ থেকে কেন্দ্রীয় পর্যায়ে নিয়ে যাওয়ার পরিকল্পনার কথাও জানান তারা।