চুনারুঘাট স্থল বন্দরের জন্য প্রস্তাবিত এলাকা পরিদর্শন

    0
    218

    “চুনারুঘাট বাল্লা স্থল বন্দরের জন্য প্রস্তাবিত কেদারাকোট সীমান্ত এলাকা পরিদর্শন ও মতবিনিময় সভা করেন অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব আমিনুল রব চৌধুরী”

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৩ডিসেম্বর,এম এস জিলানী আখনজীচুনারুঘাট উপজেলা তথা হবিগঞ্জ জেলা বাসীর প্রাণের দাবী বাল্লা স্থল বন্দরের জন্য প্রস্তাবিত কেদারাকোট সীমান্ত এলাকা পরিদর্শন ও স্থানীয় ব্যবসায়ী, সরকারি কর্মকর্তা, ঘন্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা করেন গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (প্রশাসন ও পরিকল্পনা) আমিনুল রব চৌধুরী। এ উপলক্ষ্যে গতকাল শনিবার দুপুর ১টায় স্থানীয় ইউনিয়ন হলরুমে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।

    এ সময় উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় অতিরিক্ত কমিশনার (কাস্টম্স) রাশেদুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান আবু তাহের, উপজেলা নির্বাহী  কর্মকর্তা আহমেদ জামিল, মিনিস্ট্রি অফ শিপিং এর সাব এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার রুহুল আমিন, গাজীপুর ইউপি নব নির্বাচিত চেয়ারম্যান হুমায়ুন কবির খাঁন, স্থানীয় ইউপি আওয়ামীলীগ সেক্রেটারি এম এ মালেক মাস্টার, বাল্লা আমদানী রফ্তানী কারক কল্যান সমিতির সভাপতি জালাল উদ্দিন খাঁন, সহ সভাপতি গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক আকরাম খাঁন, আওয়ামীলীগ নেতা শোয়েব চৌধুরী, ও ইমন চৌধুরী প্রমূখ।

    এসময় উপজেলা, ইউনিয়ন আওয়ামীলীগ ও এর সহযোগী এবং অংগ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব বলেন, জমি অধিগ্রহন চলতেছে, জমি অধিগ্রহন না হওয়া পর্যন্ত স্থাপনা করা যাবে না। অধিগ্রহনের কাজটি ২/৩ মাসেই হয়ে যাবে।

    এছাড়াও তিনি বলেন পরিত্যক্ত রেল সড়ক নয়, চুনারুঘাট বাল্লা সড়কই হবে বাল্লা স্থলবন্দরের যান চলাচলের রাস্তা।