চলচ্চিত্রে জনপ্রিয় তামিল চিত্রনায়িকা মনিকার ইসলাম গ্রহণ

    0
    208

    আমারসিলেট24ডটকম,০১জুনঃ ভারতের জনপ্রিয় তামিল চিত্রনায়িকা ২৬ বছর বয়সী মনিকা সম্প্রতি ইসলাম গ্রহণ করেছেন।আঝাগি ও সিলান্থি চলচ্চিত্রে অভিনয় করে খ্যাতি অর্জনকারী মনিকার নতুন নামহলো এম জি রহিমা। এম ও জি তার বাবা ও মায়ের নামের আদ্যক্ষর। তিনি এ পর্যন্ত৭০টিরও বেশি ছবিতে নায়িকা ও শিশুশিল্পীর চরিত্রে অভিনয় করেন।
    মনিকারবাবা-মা খ্রিষ্টান। রহিমা বলেছেন, তিনি এখন থেকে আর চলচ্চিত্রে অভিনয় করবেননা। তার ইসলাম গ্রহণের সিদ্ধান্তের ক্ষেত্রে কোনো স্বার্থপরতা কাজ করেনি।তিনি বলেন, অর্থ অথবা প্রেমের মোহে আমি ইসলাম গ্রহণ করিনি। আমি মুসলমানহয়েছি ইসলামের সৌন্দর্য দেখে। তিনি বলেন, তিনি তার বাবা-মায়ের ইচ্ছানুযায়ীশিগগিরই বিয়ে করতে চান। তার ইসলাম গ্রহণের সিদ্ধান্তের প্রতি তার বাবা-মা’র পূর্ণ সমর্থন দিয়েছেন। অপ্সরা পুলিশ ১০০ ছবিতে শিশুশিল্পী হিসেবে মনিকা তারঅভিনয় জীবন শুরু করেন।

    দক্ষিণ ভারতের অভিনেত্রী মনিকা ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। গত ৩০ মে শুক্রবারতিনি ইসলাম গ্রহণ করেন। মুসলিম হওয়ার পর তিনি নিজের নাম রেখেছেন এমজিরহিমা।এ অভিনেত্রী শুক্রবার এক প্রেস কনফারেন্সে বলেন, “আমি টাকা বাপ্রেমের জন্য ইসলাম ধর্ম গ্রহণ করিনি। ইসলামের নিয়মকানুন ও রীতিনীতি পছন্দহওয়ায় এ ধর্ম গ্রহণ করেছি।”

    তিনি বলেন, আমি ইতিমধ্যে বিভিন্ন ভাষার চলচ্চিত্রে হাফ সেঞ্চুরি করেছি।আমার জীবনে পাওয়ার আর কিছু নেই। আমি ইসলাম গ্রহণ করতে পেরে গর্বিত।কার মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণে অনুপ্রাণিত হন তা অবশ্য তিনি জানাননি। তবে আর চলচ্চিত্রে অভিনয় করবেন না বলে জানিয়েছেন।

    প্রসঙ্গত, তামিল চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেন এঅভিনেত্রী। এ পর্যন্ত ৭০টিরও বেশি ছবিতে কাজ করেছেন। তেলেগু, মালায়লাম ওকান্নাডা ছবিতে তিনি খুবই পরিচিত মুখ।