জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ উযদাপন উপলক্ষে নড়াইলে মত বিনিময়

0
552
জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ উযদাপন উপলক্ষে নড়াইলে সাংবাদিকদের সাথে মত বিনিময়


সুজয় কুমার বকসী,নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ উযদাপন উপলক্ষে সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৮ আগস্ট শনিবার সদর উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা প্রশাসন ও জেলা মৎস্য অফিস নড়াইলের আয়োজনে এ সভা অনুষ্ঠিত।

সভায় প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম।

জেলা মৎস্য কর্মকর্তা এইচ,এম বদরুজ্জামানের সভাপতিত্বে সহকারি পরিচালক হোসনে আরা হ্যাপী, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ এনামুল হকসহ জেলা ও সদর উপজেলা মৎস্য কর্মকর্তা, জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা এ সময় উপস্থিত ছিলেন।

সভায় জানানো হয় আজ ২৮ আগষ্ঠ থেকে সাংবাদিকদের সাথে মত বিনিময় ও বিভিন্ন স্থানে প্রচার প্রচারনা কার্যক্রমের মাধ্যমে এ সপ্তাহ শুরু হচ্ছে। আগামীকাল সদর উপজেলা পরিষদ মিলনায়তন থেকে অনলাইনে জুম ক্লাউড অ্যাপের মাধ্যমে এ সপ্তাহের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন জেলা প্রশাসক।

এ ছাড়াও এ সপ্তাহে নদী ,পুকুর ,খাল-বিলে মৎস্য পোনা অবমুক্ত করন, মৎস্য চাষীদের মাঝে উপকরন বিতরন ও প্রশিক্ষন, মৎস্য উৎপাদন বৃদ্ধিসহ বিভিন্ন বিষয়ে হাট-বাজারে জনসচেতনতা মূলক প্রচার প্রচারনা, সেমিনার, আলোচনা সভা মৎস্য সেক্টওে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফিল্য বিষেয়ে নির্মিত প্রামান্য চিত্র প্রদর্শনসহ বিভিন্ন কর্মসুচি পালিত হবে।