নড়াইলে জেলা প্রশাসকের মত বিনিময় সভা

0
579
নড়াইলে জেলা প্রশাসকের মত বিনিময় সভা

সুজয় কুমার বকসী,নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে প্রাইভেট হাসপাতাল,ক্লিনিক,ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন সাথে জেলা প্রশাসকের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার ২৮ আগস্ট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রাইভেট হাসপাতাল,ক্লিনিক,ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন  ,নড়াইলের আয়োজনে  মতবিনিময় সভা ও  এসোসিয়েশনের কর্মকর্তাদের সাথে পরিচিতি অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।

প্রাইভেট হাসপাতাল,ক্লিনিক,ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন নড়াইলের সভাপতি বিদ্যুৎ কুমার সান্ন্যালের  সভাপতিত্বে অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক)  মোঃ ফকরুল ইসললাম, সিভিল সার্জন অফিসের মেডিকেল কর্মকর্তা ডাঃ শফিক তমাল, এসোসিয়েশনের সাধারন সম্পাদক এস,এম সাজ্জাদ হোসেন, কর্মকর্তা মোঃ তরিকুল ইসলামসহ জেলার বিভিন্ন প্রাইভেট হাসপাতাল,ক্লিনিক,ডায়াগনস্টিক সেন্টারের মালিক ও প্রতিনিধিরা এ সময় উপস্থিত ছিলেন। 

সভায় প্রাইভেট হাসপাতাল,ক্লিনিক,ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন নড়াইলের পক্ষ থেকে তাদের লাইসেন্সসহ বিভিন্ন সমস্যার কথা তুলে ধরা হয় এবং প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার সহযোগীতার আশ্বাস প্রদান করা হয় এবং সরকারি আনি মেনে প্রাইভেট হাসপাতাল,ক্লিনিক,ডায়াগনস্টিক সেন্টার পরিচালিত করার আহবান জানানো হয়। এর আগে এসাসিয়েশনের পক্ষ থেকে জেলা প্রশাসককে ফুলের শুভেচ্ছা প্রদানি করা হয়।