টংঙ্গী জিআরপির ছত্রছায়ায় ট্রেনে কাটা লাশ নিয়ে অর্থবানিজ্য!

    0
    217

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,৩১মে,শাহজাহান খান/এম এ কাদের টংঙ্গী থেকেঃ  গাজীপুর জেলার টংঙ্গী রেলওয়ে জংশনে মঙ্গল বার ভোরে ট্রেনে কাটা অজ্ঞাতনামা এক যুবতীর লাশ পাওয়া যায়। লাশটি টংঙ্গী রেলষ্টেশনের নিরাপত্তা পুলিশের ইনচার্জ এস আই সাইফুলের নির্দেশে ১নং প্লাটফর্মে রাখা হয়। পরবর্তীতে সংশ্লিষ্ট থানার ডোম আরো কতিপয় লোকজন নিয়ে আগরবাতি জ্বালিয়ে দিনভর সাধারন লোকজনসহ ট্রেনের যাত্রীদের কাছ থেকে সতকারের কথা বলে চাদা আায় করা শুরু করে।

    খবর পেয়ে সাংবাদিকরা দ্রুত ঘটনাস্হলে এসে লাশ নিয়ে বানিজ্যের বিষয়টি ক্যামেরা বন্দি করতে চাইলে উক্ত ডোম ও তার সাঙ্গপাঙ্গরা মারমুখী হয়ে পেশাগত দায়িত্ব পালনে বাধা সৃষ্টি করে।

    এব্যাপারে জনতার চাপের মুখে পরে ডোম রুবেল বলে আমরা জিআরপির ইনচার্জ  সাইফুল স্যারের নির্দেশেই টাকা উত্তোলন করছি। তিনি আমাদের নির্দেশ দিয়েছেন কাউকে ছবি উঠাতে না দেয়ার জন্য। এই বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য তাকে নিয়ে এস আই সাইফুলের কাছে গেলে সে গোসলের অজুহাত দেখি কালক্ষেপন করতে থাকে। উত্তেজিত জনতা নিরব হওয়ার পর বিকাল চার টার দিকে সম্পুর্ন বিষয়টি অস্বীকার করে আমাদেরকে বলেন লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

    এব্যাপারে সংশ্লিষ্ট  জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মোবাইল ফোনে অবগত করলে তিনি বিষয়টি দেখছি বলে ফোন রেখে দেন।