তাহিরপুরে প্রধানমন্ত্রীর পোষ্টারে অগ্নি সংযোগঃগ্রেফতার দাবী

    0
    261

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৬ফেব্রুয়ারী,সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও সজিব ওয়াজেদ জয় এর ফটো সংযুক্ত পোষ্টার ছিঁেড় অগ্নি সংযোগকারীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোব মিছিল ও মানব বন্ধন করেছে উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়ন ছাত্রলীগের নেতা কর্মীরা। গতকাল রবিবার (০৫,০২,১৭ইং) বিকাল সাড়ে চারটায় উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়ের চারাগাঁও পয়েন্ট থেকে এক বিশাল বিছিল বের হয়ে সীমান্ত এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে কলাগাওঁ বাজার হয়ে চারাগাঁও পয়েন্টে মানব বন্ধনে মিলিত হয়।

    মানব বন্ধনে উত্তর শ্রীপুর ইউনিয়নের ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল হোসেনের সভাপতিত্বে ও উত্তর শ্রীপুর ইউনিয়নের ছাত্রলীগ নেতা শরীফ আহমেদের পরিচালনায় বক্তব্য রাখেন,জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জাবির আহমেদ জাবেদ,উপজেলা ছাত্রলীগ সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য বিশ্বজিৎত তালুকদার,উত্তর শ্রীপুর ইউনিয়ন সেচ্চা সেবকলীগ সভাপতি আসাদুল ইসলাম,যুবলীগ নেতা মোবারক হোসেন,নজরুল ইসলাম,ক্রিয়া বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম,উত্তর শ্রীপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা রিপন আহমদ,সাদ্দাম হোসেন,সাগর আহমেদ প্রমুখ।

    উল্লেখ্য,গত সোমবার রাত ১২টায় বাদাঘাট বাজারের যত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও সজিব ওয়াজেদ জয় এর ফটো সংযুক্ত ব্যানার,পোষ্টার ও বিলবোর্ড ছিল সব এলাকার চিহ্নিত সন্ত্রাসী হাবিব সারোয়ার আজাদ,আলম শেখ ও রাজু মিয়া নামিয়ে ছিড়েঁ,পা দিয়ে পাড়িয়ে পরে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এঘটনার প্রেক্ষিতে গত ৩১শে জানুয়ারী বুধবার রাত ৯টায় এলাকার চিহ্নিত সন্ত্রাসী হাবিব সারোয়ার আজাদ,আলম শেখ ও রাজু মিয়া কে আসামী করে তাহিরপুর থানায় মামলা দায়ের সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ঝুমুর কৃষ্ণ তালুকদার। মামলা দায়ের করার পরও রহস্য জনক কারনে পুলিশ কোন আইনানুগ ব্যবস্থা নিচ্ছে না। এঘটনার প্রেক্ষিতে এলাকা উত্তেজনা বিরাজ করছে।

     

    জাহাঙ্গীর  আলম ভূঁইয়া