দক্ষিণ সুরমা উপজেলায় জেলা পরিষদ নেতৃবৃন্দকে সংবর্ধনা

    0
    259

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯ফেব্রুয়ারীঃ বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, আমরা দলমতের উর্দ্ধে উঠে ঐক্যবদ্ধভাবে মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। বরইকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হাবিব হোসেন জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমানসহ ৩জন সদস্যকে সংবর্ধনা দিয়ে আমাদেরকে ঋণী করেছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন-বন্দুকের নল নয়-জনগণই ক্ষমতার উৎসব। এধারাকে উপলব্ধি করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। তাই তিনি উন্নয়নের জন্য স্থানীয় প্রতিনিধিদের নিয়ে মহাপরিকল্পনা হাতে নিয়েছেন। তার এই পরিকল্পনাকে বাস্তবে রূপ দিতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
    তিনি গত ৮ ফেব্র“য়ারী বুধবার রাতে দক্ষিণ সুরমা উপজেলার হাবিব হোসেন কমপ্লেক্সে ২নং বরইকান্দি ইউনিয়ন পরিষদের উদ্যোগে সিলেট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট  লুৎফুর রহমান, ২নং ওয়ার্ড সদস্য রোটারিয়ান মোঃ মতিউর রহমান মতি ও ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য আমাতুজ জাহুরা রওশন জেবীনকে দেয়া বিশাল গণসংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
    বরইকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হাবিব হোসেনের সভাপতিত্বে ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক হাজী আব্দুস সাত্তার, সমাজসেবী আতিকুর রহমান ও বাহার উদ্দিন বাহারের যৌথ পরিচালনায় অনুষ্ঠাতে প্রধান বক্তার বক্তব্যে রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। সংবর্ধিত অতিথির বক্তব্যে রাখেন সিলেট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান।
    বিশেষ অতিথির বক্তব্যে রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ, সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডাঃ মুর্শেদ আহমদ চৌধুরী, দৈনিক কাজির বাজার পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক আফছর উদ্দিন, মহানগর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এডভোকেট শামসুল ইসলাম, জেলা শ্রমিকলীগের প্রধান উপদেষ্ঠা সৈয়দ মোস্তফা কামাল, যুক্তরাজ্যে আওয়ামীলীগের ত্রাণ ও পূর্ণবাসন বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, জেলা পরিষদের নবনির্বাচিত ২নং ওয়ার্ড সদস্য রোটারিয়ান মোঃ মতিউর রহমান মতি, ১, ২ ও ৩নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা সদস্য আমাতুজ জাহুরা রওশন জেবীন। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বরইকান্দি কাজিখলা রিয়াছদ সুনামপুর জামে মসজিদের খতিব হযরত মাওঃ আমিনুর রহমান আমিনী, স্বাগত বক্তব্য রাখেন ইউনিয় সদস্য নুরুল ইসলাম মাসুম ও এহসানুল হক ছানু।
    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন পলি টেকনিক ইন্সটুটিউটের অধ্যক্ষ নিজাম উদ্দিন ভুইয়া, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সিলাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকরাম হোসেন, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শামিম রশিদ চৌধুরী, সহ-সভাপতি আব্দুল মতিন ভুইয়া, আব্দুল জলিল, সিরাজুল ইসলাম, আব্দুস সত্তার, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর খান, মিজানুর রহমান, জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি মুক্তিযোদ্ধা ফলিক মিয়া, এডভোকেট মুমিনুর রহমান টিটু, জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের সভাপতি জাকারিয়া আহমদ, বিশিষ্ট মুরব্বী গোলাম সোবহানী অলি মিয়া, সাংবাদিক রোটারিয়ান সৈয়দ সোজাত আলী, চেম্বার অব কর্মাসের পরিচালক মুকির হোসেন চৌধুরী, গোলাম হাদি ছয়ফুল হাজী মানিক মিয়া, আতাউর রহমান আফরুজ, তাহির আলী পাখি মিয়া, জমির হোসেন, নিজাম উদ্দিন, আব্দুল হান্নান, সাংবাদিক তাজুল ইসলাম বাঙ্গালী, রবিন্দ্র কুমার দেব আশিষ, হাজি দৌলা মিয়া, হাজী মছদ্দর আলী, হাজী তোফায়েল আহমদ, হাজী শরিফ উদ্দিন, হাজী আনছার মিয়া, হাজী আবুল হোসেন, মখলিছ মিয়া, ফরিদ মিয়া, আফজল হোসেন আপ্তাব  প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে সংবর্ধিত অতিথিদেরকে ক্রেষ্ট ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান ইউনিয়ন পরিষদের সচিব অঞ্জলী দেব অলি,  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হাবিব হোসেনের ছোট ছেলে রাহাত হোসেন, ১নং ওয়ার্ডের মেম্বার আশিকুর রহমান আশিক, ২নং ওয়ার্র্ডে মেম্বার এহসানুল হক ছানু, ৩নং ওয়ার্ডের মেম্বার শরীফ আহমদ, ৪নং ওয়ার্ডের মেম্বার এনাম উদ্দিন, ৫নং ওয়ার্ডের মেম্বার জাবেদ আহমদ, ৬নং ওয়ার্ডের মেম্বার মুমিনুল ইসলাম সুমিত,৭নং ওয়ার্ডের নুরুল ইসলাম মাসুম, ৮নং ওয়ার্ডের মেম্বার লয়লু মিয়া, ৯নং ওয়ার্ডের মেম্বার কামাল আহমদ, মহিলা সদস্যা  মাহমুদা ইসলাম চৌধুরী, হুসনে আরা বেগম ও রাজিয়া বেগম, সাবেক সদস্য জুলেখা বেগম, ইউনিয়ন পরিষদ তথ্য সেবা কেন্দ্রের পরিচালক বিল্পব মালাকার ও আছমা আক্তার।
    অনুষ্ঠান শেষে এক নৈশভোজের আয়োজন করা হয়।