দোয়ারাবাজার নরসিংপুর ইউনিয়নে উপনির্বাচনঃ১৮গ্রামের সভা

    0
    240

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০৩অক্টোবর,চান মিয়াঃদোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউপির ১, ২ ও ৩নং ওয়ার্ডের ১৮গ্রামবাসীর উদ্যোগে নির্বাচনী জনসভা অনুষ্টিত হয়েছে। রোববার বিকেলে নাছিমপুর (কুনিমোরা) বাজারে বীর মুক্তিযোদ্ধা হাজি ছিদ্দেক আলীর সভাপতিত্বে এসভা অনুষ্টিত হয়। সাবেক ছাত্র নেতা হাবিবুর রহমান ও আমিন উদ্দিনের যৌথ পরিচালনায় অনুষ্টিত সভার শুরুতে কালামে পাক থেকে তেলাওয়াত করেন মাওলানা আলীম উদ্দিন। সভায় চাইরগাঁও, পূর্ব-চাইরগাঁও, সুনাপুর, পূর্ব-সুনাপুর, খাইরগাঁও, দ্বীনেরটুক, নাছিমপুর, দৌলতপুর, নছন নগর, কাউয়াগড়, মন্তাজনগর, রহিমেরপাড়া, শারফিন পাড়া, শারফিন নগর, লোভিয়া, বীরেন্দ্র নগর, সিরাজপুরসহ নরসিংপুর ইউনিয়নের পূর্বা লের ১৮গ্রামের সর্বস্তরের জনসাধারণ অংশ গ্রহণ করেন।

    সভায় প্রার্থী মঈন উদ্দিনকে উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী করতে এলাকাবাসী ঐক্যমত্য সিদ্ধান্তে পৌছেন এবং তাকে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দেন। সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রার্থী মঈন উদ্দিন বলেন, যূগ যূগ থেকে ভারতীয় সীমান্তবর্তী নরসিংপুর ইউনিয়নে শিক্ষা, চিকিৎসাও যোগাযোগ ব্যবস্থার ন্যুনতম কোন উন্নয়ন হয়নি। ফলে ইউনিয়নের প্রায় হাজার হাজার লোক চরম দূর্ভোগ করছেন। তিনি বলেন, অবহেলিত এলাকার সার্বিক উন্নয়ন ও অগ্রগতির লক্ষ্যে ঐক্যমতের ভিত্তিতে সচেতন জনসাধারনকে এখনই সঠিক সিদ্ধান্তে পৌছার আহবান জানান। ইউনিয়নের কোন গ্রামে নেই গ্যাস ও বিদ্যুৎ, রাস্তা-ঘাট, স্কুল-কলেজ, মাদরাসা ও চিকিৎসা কেন্দ্র। তাই উন্নয়নের স্বার্থে দলমত নির্বিশেষে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

    সভায় বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা হাজি ওয়াহিদ আলী, মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হক, আরজু মিয়া, মৌলভী আশিকুর রহমান, খালেদ মিয়া, সাজিদ আলী, মকবুল হোসেন, মোজাহিদুল ইসলাম, সবুজ মিয়া, গৌছ মিয়া, আনোয়ার চৌধুরী, ফরহাদ মিয়া, ফরিদ খান, কবির মিয়ামজমিল আলী, আনছার আলী, শাহজাহান, শাহাব উদ্দিন, আব্দুল মালিক, আব্দুস ছাত্তার, সূরুজ আলী, আব্দুল আজিজ, আশিক মিয়া, রহিম আলীসহ ১৮গ্রামের সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন। এসময় ঐক্যমতের ভিত্তিতে সমাজসেবী মঈন উদ্দিনকে আসন্ন ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে সমর্থন জানিয়ে তার বিরুদ্ধে যাবতীয় অপ-প্রচারের নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন এলাকাবাসী।

    উল্লেখ্য যে, গত ইউপি নির্বাচনের পর পরই বিজয়ী চেয়ারম্যান আইয়ূবুর রহমান রহমানী মৃত্যুবরণ করলে তারই শূন্য পদে সম্প্রতি অনুষ্টিত হচ্ছে নরসিংপুর ইউনিয়নে উপ-নির্বাচন।