বিজিবি হত্যার বিচার দাবী ও হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

    0
    194

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০৩অক্টোবর,নড়াইল প্রতিনিধিঃনড়াইলের কালিয়া উপজেলার খড়ড়িয়া গ্রামে বংশীয় শত্রুতাকে কেন্দ্র করে বিজিবি সদস্য আজগর মিনা (৪৫) হত্যার প্রতিবাদে হত্যাকারীদের বিচার এবং মামলা প্রত্যাহার না করলে জীবন নাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বেলা ১১ টায় নড়াইল প্রেসক্লাবের হল রুমে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহতের মামা মেহেদী হাসান ।

    লিখিত বক্তব্যে বলা হয়, বংশীয় শত্রুতাকে কেন্দ্র করে কালিয়া উপজেলার খড়ড়িয়া গ্রামে মিনা ও মোল্যা বংশের মধ্যে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত ৮ সেপ্টেম্বর  দুইপক্ষের মধ্যে উত্তেজনা শুরু হয়। একপর্যায়ে  ৮ সেপ্টেম্বও আনুমানিক সকাল সাড়ে ৮ টার দিকে খড়ড়িয়া গ্রামের মোঃ এখলাছ মিনার ২য় পুত্র  ছুটিতে আসা বিজিবি সদস্য আজগর মিনাকে নিজ বাড়ীতে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে মোল্যা বংশীয় লোকজন।

    এ ঘটনায় নিহতের বড়ভাই ইকবাল হোসেন মিনা বাদী হয়ে ৯ সেপ্টেম্বর কালিয়া থানায় ৩৪ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। প্রতিপক্ষ সেনাবাহিনী সদস্য রাজা মোল্যাসহ তার লোকজন মামলা তুলে নিতে বিভিন্নভাবে হুমকি-ধামকি দিচ্ছে।

    এ বিষয়ে প্রশাসনের হস্থক্ষেপ কামনা করে হত্যার  বিচার ও পরিবারের সদস্যদের  নিরাপত্তা  কামনা করেছেন ভূক্তভোগী পরিবারের সদস্যরা। সংবাদ সম্মেলনে নিহতের স্ত্রী নাছিমা খাতুন, ছেলে আশিক মিনা ও ইয়াছিন মিনা এবং নিহতের বড়ভাই মোঃ ইকবাল হোসেন মিনাসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।