নড়াইলে বিএনপির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

0
121

সুজয় কুমার বকসী,নড়াইল প্রতিনিধি: আদালতকে নিয়ন্ত্রন করে ফরমায়েশী রায়ের মাধ্যমে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহ ধর্মিনী ডাঃ জুবাইদা রহমানকে সাজা দেয়ার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসাবে নড়াইলে বিএনপির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের আয়োজনে জেলা বিএনপির সাধারন সম্পাদক মোঃ মনিরুল ইসলামের বাড়ীর চত্বরে এ সমাবেশ অনুষ্টিত হয়।
জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গির এর সভাপতিত্বে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, জেলা বিএনপি যুগ্ম সম্পাদক অ্যাডঃ মাহবুব মোর্সেদ জাপল, আলী হাসান ,সদর উপজেলা বিএনপির সদস্য সচিব মোজাহিদুর রহমান পলাশ, লোহাগড়া উপজেলা বিএনপির আহ্বায়ক জিএন নজরুল ইসলাম, জেলা কৃষক দলের সভাপতি নবীর হোসেন, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক মাহমুদুল হাসান সনি, কৃষকদলের আহবায়ক নবীর হোসেন, জেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক খন্দকার ফসিয়ার রহমানসহ জেলা,উপজেলা পৌর বিএনপি ও অঙ্গসংগঠনের বিপুর সংখ্যক নেতা-কর্মি এ সময় উপস্থিত ছিলেন।
বক্তারা ,আদালতকে নিয়ন্ত্রন করে ফরমায়েশী রায়ের মাধ্যমে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহ ধর্মিনী ডাঃ জুবাইদা রহমানকে সাজা দেয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান ।