নবীগঞ্জে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতারের পর আদালত থেকে কারাগারে

0
144
নবীগঞ্জে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতারের পর আদালত থেকে কারাগারে

নূরুজ্জামান ফারুকী,নবীগঞ্জ থেকে: ঢাকা-সিলেট মহাসড়ককের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউপি’র সৈয়দপুর বাজার এলাকা থেকে ১টি চোরাই মোটরসাইকেলসহ ১ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

রোববার (৩ মার্চ) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে সিলেট লালাবাজার ৭ এপিবিএন পুলিশের অতিরিক্ত ডিআইজি খন্দকার ফরিদুল ইসলামের দিকনির্দেশনায় সহকারী পুলিশ সুপার মোঃ আছাবুর রহমানের তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক (নিঃ) এসএম আল মামুন এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ মহা সড়কের সৈয়দপুর বাজারস্থ মেসার্স জননী ট্রেডার্স -১ এর সামন থেকে চোরাই মোটরসাইকেলসহ মৌলভীবাজার সদর ১নং খলিলপুর ইউনিয়নের ঘোড়ারাই গ্রামের দুদু মিয়ার পুত্র মোঃ সোহান মিয়া (১৯)কে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় তার কাছ থেকে লুকিং গ্লাস বিহীন ১৫০ সিসির কালো রঙ্গের একটি মোটরসাইকেল যাহার মূল্য অনুমান এক লক্ষ নব্বই হাজার টাকা উদ্ধার পূর্বক চোরাই উদ্বার হিসেবে জব্দ করা হয়। আলামত সহ আসামীকে নবীগঞ্জ থানায় হস্তান্তর করলে থানার এস আই আবুল বাশার বাদী হয়ে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি এর ১(বি) ধারায় একটি এজাহার দাখিল করেন।
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন ৭ এপিবিএন পুলিশ।
এদিকে, নবীগঞ্জ থানা পুলিশ সোমবার (৪ মার্চ) আসামীকে হবিগঞ্জ বিজ্ঞ আদালতে হাজির করলে আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানো হয়।