শ্রীমঙ্গলে আইডিয়াল ডায়াগনস্টিক অ্যান্ড কনসাল্টেশন সেন্টার এর উদ্বোধন

0
139
শ্রীমঙ্গলে আইডিয়াল ডায়াগনস্টিক অ্যান্ড কনসাল্টেশন সেন্টার এর উদ্বোধন

আমার সিলেট রিপোর্ট: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আইডিয়াল ডায়াগনস্টিক অ্যান্ড কনসাল্টেশন সেন্টার নামে একটি চিকিৎসা সেবা প্রতিষ্ঠানের উদ্বোধন করা হয়েছে।

আজ মঙ্গলবার (৫ মার্চ) দুপুর দুইটায় শহরের মৌলভীবাজার রোডস্থ আল-আমিন ম্যানশন এর নিচ তলায় আইডিয়েল ডায়াগনস্টিক অ্যান্ড কনসাল্টেশন সেন্টার এর উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাউর রহমান,এ সময় তিনি বলেন- এই ডায়াগনস্টিক সেন্টার যেন মানুষের জন্য ভালো কাজ করতে পারে এবং মানুষ উপকৃত হয় সেভাবেই যেন কাজকর্ম করতে পারে সেই দোয়া করি তাছাড়াও একটি প্রত্যাশা নিয়ে এ প্রতিষ্ঠানটি যারা শুরু করেছে তারা যাতে লাভবান হয় সেটাও আমরা কামনা করি।

এ সময় আরো উপস্থিত ছিলেন সাবেক সিলেট বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাক্তার হরিপদ রায়,উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, বিশিষ্ট মুরব্বি হাজী শামসুল ইসলাম, এ এস এম ইয়াহিয়া- সভাপতি শ্রীমঙ্গল ব্যবসায়িক সমিতি, শ্রীমঙ্গল পৌর কাউন্সিলর মীর এম এ সালামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
মোনাজাত ও তাবারুক বিতরণের মাধ্যমে জনস্বাস্থ্যের প্রতি পুরোপুরি সতর্ক থাকার অঙ্গীকার নিয়ে উদ্বোধন অনুষ্ঠানের সমাপ্তি হয়।