নবীগঞ্জে পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার-১০

0
165

নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলায় চোলাই মদ-ইয়াবাসহ পৃথকস্থানে অভিযান চালিয়ে ৪ মাদক ব্যবসায়ীসহ সাজাপ্রাপ্ত ও পলাতক ১০জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১৬ জুলাই) দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন- বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের হলিমপুর গ্রামের কালীচরণ দাশের ছেলে সুজন রবি দাশ (৪২), মতিলাল রবি দাশের ছেলে লিটন রবি দাশ (২৬), পৌর এলাকার পূর্ব তিমিরপুর গ্রামের আজিদ মিয়ার ছেলে জুবেল আহমদ (৩৫), ছমির মিয়ার ছেলে মোস্তাক মিয়া (৩১), দৌলতপুর গ্রামের আকামত মিয়ার স্ত্রী নুরুন নাহার (২৮), হরিধরপুর গ্রামের ধন মিয়ার ছেলে জুলেল আহমদ (৩৫), হরিনগর গ্রামের অনিল চন্দ্র দাশের ছেলে অজিত চন্দ্র দাশ (৩৫), পিটুয়া গ্রামের এরশাদ আলীর স্ত্রী জহুরা বেগম (৩৮), মৃত এরশাদ আলীর ছেলে আব্দুল মুকিত (২৫), বড় ভাকৈর গ্রামের আমির হোসেনের ছেলে মোহাম্মদ জাকারিয়া (২০)।
পুলিশ জানায়- রবিবার দিবাগত গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার পুলিশ হলিমপুর এলাকায় অভিযান চালিয়ে ১৮০ লিটার চোলাই মদসহ সুজন ও লিটন নামে দুজনকে গ্রেফতার করে। একই সময় পৌর এলাকার জয়নগর গ্রামে অভিযান চালিয়ে ৪১ পিস ইয়াবাসহ জুবেল ও মোস্তাককে গ্রেফতার করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। এছাড়া রবিবার রাতেই বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত ও পলাতক আসামী ৬ জনকে গ্রেফতার করা হয়।
এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ডালিম আহমেদ গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন- গ্রেফতারকৃত আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।