নবীগঞ্জ পুলিশের ধাওয়ায় অটোরিক্সা যাত্রী গুরুতর আহত

    0
    214

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১০মে,সানিউর রহমান তালুকদার সাজ্জাদ, নবীগঞ্জঃ সিএনজি অটোরিক্সা মহাসড়কে চলাচলে নিষিদ্ধ করেছে সরকার তারপর ও থেমে নেই চলাচল। আউশকান্দি সিএনজি গ্যাস পাম্প থেকে প্রতিদিন লক্ষ লক্ষ নিয়ে সিএনজি অটোরিক্সা গুলো মহাসড়ক সহ অন্যান্য সড়কগুলোতে চলাচল করছে। এতে প্রতিনিয়তই মহাসড়কে সিএনজি দূর্ঘটনায় পঙ্গুত্ব বরণ সহ প্রাণহানির ঘটনা অহরহ ঘটছে।

    মাঝে মধ্যে নবীগঞ্জ থানা পুলিশ সিএনজি অটোরিক্সা আটক করলেও কেউ ক্ষমতার বলে আর কেউ টাকার বলে আইনের ফাঁক ফুকুর দিয়ে মহাসড়ক দিয়ে দেদারছে চলাচল করছে!  ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলায় আউশকান্দি সৈয়দপুর বাজারে পুলিশের  সিএনজি অটোরিক্সা উল্টে একজন যাত্রী গুরুতর আহত হয়েছেন। আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার বিকাল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

    জানা যায়, সিএনজি যোগে তৌফিকুল ইসলাম এক যুবক নবীগঞ্জ থেকে সৈয়দপুর বাজরে যাচ্ছিলেন। পথিমধ্যে পৌঁছা মাত্রই শেরপুর হাইওয়ে পুলিশের একটি টহলরত দল সিএনজিকে ধরার জন্য ধাওয়া দেয় এসময় দ্রুত গতিতে চালক সিএনজি নিয়ে পালানোর চেষ্টা করলে হঠাৎ সিএনজি উল্টে যায় এসময় গুরুতর আহত হন যাত্রী তৌফিকুল ইসলাম (৩২)। এসময় স্থানীয় জনতার সহযোগীতায় আহত তৌফিকুলকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি প্রেরন করা হয়।

    এ ব্যাপারে শেরপুর হাইওয়ে পুলিশের ওসি বিমল ভৌমিক সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, মহাসড়কে সিএনজি দেখে ধাওয়া দিলে হঠাৎ সিএনজিটি উল্টে যায়।

    তবে, সচেতন মহল মনে করছে মহাসড়কে সিএনজি অটোরিক্সা নিষিদ্ধ হলেও প্রশাসনের উদাসীনতার কারণে মহাসড়ক দিয়ে অবাধে সিএনজি চলাচল করছে।