নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রবাসী নিহত,আহত-৫

    0
    248

    নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের লোহাগড়া উপজেলার নোয়াগ্রামে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় সৈয়দ মিজানুর রহমান নামে এক কুয়েত প্রবাসী নিহত হয়েছে। এসময় অন্তত ৫ জনকে কুপিয়ে গুরুতর আহত হয়েছে। শনিবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।
    এলাকাবাসী সূত্রে জানা গেছে, সদ্য শেষ হওয়া উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বীতা করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিকদার আব্দুল হান্নান রুনু এবং সাধারন সম্পাদক সৈয়দ ফয়জুল আমির লিটু। উপজেলার নোয়াগ্রামের বাসিন্দা সৈয়দ মিজান উপজেলা পরিষদ নির্বাচনের সময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সিকদার আব্দুল হান্নন রুনুর পক্ষে কাজ করায় ক্ষিপ্ত হন অপর প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রার্থী সৈয়দ ফয়জুল আমির লিটুর সমর্থকরা।

    নোয়াগ্রামে সৈয়দ ফয়জুল আমির লিটু পক্ষে নেতৃত্ব দেন তারই ভাইয়ের ছেলে সৈয়দ মাসুম ও সিকদার আব্দুল হান্নান রুনু পক্ষে নেতৃত্ব দেন ইউপি সদস্য বুলবুল হোসেন।এর জের ধরে শনিবার দুপুরে সৈয়দ মাসুম আলীর নেতৃত্বে তার লোকজন ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে প্রতিপক্ষ ইউপি সদস্য বুলবূল হোসেনের পক্ষের লোকজনের ওপর হামলা চালায়। অতর্কিত হামলায় কুয়েত প্রবাসী মিজানুর রহমান, সৈয়দ শওকত আলী, বাকী মিয়া, সৈয়দ সাচ্চু আলী, সৈয়দ ইমরান আলী গুরুতর জখম হয়।

    আহতদেরকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে মিজানুর রহমানকে মৃত ঘোষনা করে। অন্যান্য আহতদের, লোহাগড়া, নড়াইল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
    লোহাগড়া থানার ওসি প্রবীর বিশ^াস জানান, লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হচ্ছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।