নড়াইল জেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

    0
    217

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫ফেব্রুয়ারী,সুজয় কুমার বকসীঃ রোববার নড়াইল ভিক্টোরিয়া কলেজ মাঠেন সুলতান মঞ্চে নড়াইল জেলা আ’লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে কোন নির্বাচন ছাড়াই সভাপতি পদে এ্যাডঃ সুবাস চন্দ্র বোস ও সাধারন সম্পাদক পদে মোঃ নিজামউদ্দিন খান নিলূর নাম ঘোষনা করা হয়। এবারের সম্মেলনকে কেন্দ্র করে নেতা-কমীদের মধ্যে উৎসবের জোয়ার দেখা গেছে।।

    প্রাণ চাঞ্চল্য ফিরে এসেছে জেলা ও উপজেলা নেতা-কর্মীদের ও মধ্যে । ব্যনার তোরণ ফেস্টুসহ নানা আঙ্গিকে সাজিয়ে তোলা হয়েছিল নড়াইলকে। জেলার বিভিন্নস্থানে প্রায় ৫০টি তোরণ নির্মান করা হয়েছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ,বঙ্গবন্ধু, বঙ্গমাতা, জয়, রাসেলকে নিয়েই এ সকল তোরণ নির্মিত হয়েছিল। সকাল থেকেই শহরে আওয়ামীলীগের নেতা-কর্মী সমর্থকরা আশতে থাকে দুপুর নাগাদ জনসমুদ্রে পরিনত হয় নড়াইল শহর।

    বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলের সদস্য কাজী জাফর উল্লাহ প্রধান অতিথি থেকে বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্ধোধন করেন। জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে সুলতান মঞ্চে অনুষ্ঠিত সম্মেলনে বি.এম মোজাম্মেল হক এমপি, মাহবুব উল আলম হানিফ এমপি, বেগম মন্নুজান সুফিয়ান এমপি, এস,এম, কামাল হোসেন, কবিরুল হক এমপি, এ্যাডঃ শেখ হাফিজুর রহমান এমপিসহ স্থানীয় আওয়ামীলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

    আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবউল আলম হানিফ তার বক্তব্যে বলেন, খালেদা জিয়া মানুষের বেঁচে থাকার অধিকার নষ্ট করছে। পেট্রল দিয়ে মানুষ পুড়িয়ে মারা কোনো রাজনীতি হতে পারে না। এটা বন্ধ করুন। জনগন আপনার ওপর ক্ষুব্ধ। তারা আপনাকে ক্ষমা করবে না। এর বিচার একদিন হবেই। আপনার এ ঘৃণ্য রাজনীতি জনগন প্রত্যাক্ষান করেছে।

    সম্মেলনের উদ্বোধক আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ সংলাপের উদ্যোক্তা সুশীল নাগরিক সমাজকে উদ্দেশ্য করে বলেন, কার সাথে সংলাপ করব। যারা মানুষ পুড়িয়ে মারছে। বাসে আগুন দিচ্ছে। সেই খুনি জঙ্গীদের সাথে সংলাপ করব?

    তিনি আরও বলেন,বাংলাদেশের মানুষের জীবন যাত্রার মান অনেক উন্নত হয়েছে। দেশ এখন সামনের দিকে এগিয়ে যাচ্ছে। জনগন শান্তি চায়। নিরাপত্তা চায়। তাদের জিম্মি করবেন না। দেশের মানুষ এসব অশান্তি পছন্ন করে না। খালেদা জিয়া অস্থির হয়ে পড়েছেন ক্ষমতায় যাওয়ার জন্য। সেজন্য পেট্রোল বোমা মেরে মানুষ পুড়িয়ে হত্যা করছে। বাসে ট্রেনে আগুন দেওয়া হচ্ছে। আপনার এ কাজ বাংলাদেশকে দুর্বল এবং পাকিস্তানের হাতকে শক্তিশালি করছে।