পীরগঞ্জে এক গৃহকর্মীর রহস্যজনক হত্যা

    0
    203

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮ফেব্রুয়ারী,গীতিগমন চন্দ্র রায়,পীরগঞ্জ(ঠাকুরগাঁও) প্রতিনিধি:   ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে গত রোববার বিকালে পীরগঞ্জ থানা পুলিশ এক কাজের মেয়েকে গলায় ফাঁস লাগানো মৃত অবস্থায় উদ্ধার করে, সোমবার সকালে সম্পা বেগম আনু (১৭) গৃহকর্মীর লাশ পীরগঞ্জ থানা পুলিশ ময়নাদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে প্রেরণ করে। উক্ত বিষয়ে সম্পা বেগমের পিতা মোঃ আজগর আলী বাদী হয়ে পীরগঞ্জ থানায় হত্যা, গুম, অনৈতিক কাজ করায় ৩০২/২০১/৩৪ ধারা মতে মামলা করেন।মামলা নং- ২১, তাং- ২৭/০২/২০১৭।

    মামলার বিবরণে বাদী আজগর আলী জানায়, আমার নিজ বাড়ি খররা গ্রামের হরিপুর উপজেলা ও জেলা- ঠাকুরগাঁও। আমার মেয়ে দীর্ঘ ৮ বছর ধরে পীরগঞ্জের শান্তিবাগে হুমায়ুন কবির রেজার বাসায় গৃহকর্মীর কাজ করে। আমার মেয়ে কখনো আত্মহত্যা করতে পারে না, তাকে অনৈতিক নির্যাতন ও হত্যা করা হয়েছে। তাই আমি আমার মেয়ের হত্যার সুবিচারের জন্য ১। হুমায়ুন কবির রেজা ও তার স্ত্রী  ২। উম্মে সেলিনা আকতার এর নামে গুম, হত্যা, অনৈতিক কাজ করায় মামলা দায়ের করলাম।

    এ বিষয়ে পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বলেন, বাদী মামলা করেছে আমরা মামলাটি রেকর্ড করেছি। সঠিকভাবে তদন্ত করে আইনুনাগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এবিষয়ে পীরগঞ্জ, রাণীশংকৈল ও হরিপুর উপজেলায় চা ল্যের সৃষ্টি হয়েছে।