বড়লেখায় আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

0
159

আফজাল হোসেন রুমেল,বড়লেখা প্রতিনিধিঃ গভীর শোক ও শ্রদ্ধাঞ্জলির মধ্য দিয়ে মঙ্গলবার (১৫ আগস্ট) মৌলভীবাজারের বড়লেখায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস।

এ উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সম্মুখে সকাল ৮ টায় জাতীয় ও দলীয় পতাকা অর্ধনির্মিত রাখার পাশাপাশি কালো পতাকা উত্তোলন করা হয়। ৯ টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে শোক র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

পৌর শহরের শহীদ মিনার প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিধান চন্দ্র দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দরের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন।

যুগ্ম সাধারণ সম্পাদক বিবেকানন্দ দাস নান্টু, সাংগঠনিক সম্পাদক আবুল ইমাম মোঃ কামরান চৌধুরী, সোয়েব আহমদ, কৃষি বিষয়ক সম্পাদক নিয়াজ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, দপ্তর সম্পাদক জেহিন সিদ্দিকী, উপজেলা যুবলীগের সভাপতি মোহাম্মদ তাজ উদ্দিন, সাধারণ সম্পাদক কামাল হোসেন, জেলা যুবলীগের সদস্য ছালেহ আহমদ জুয়েল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক ফরহাদ আহমদ ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুনেদ আহমদসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। পরে পবিত্র জোহরের নামাজ পর কেন্দ্রীয় জামে মসজিদে মিলাদ-দোয়া মাহফিল ও শিরনী বিতরণ অনুষ্ঠিত হয়।