বড়লেখার দক্ষিণভাগে এসএসসি পরীক্ষায় উর্ত্তীণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

0
184

আফজাল হোসেন রুমেল, বড়লেখা প্রতিনিধিঃ শিক্ষা ঐক্য প্রগতির স্লোগানে “এসো শিক্ষা ও সমাজসেবার শপথ নিয়ে এক সাথে পাড়ি দেই হাজারো পথ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১০নং দক্ষিণভাগ (দঃ) ইউনিয়ন ছাত্রদলের উদ্যোগে আয়োজিত ২০২৩ এসএসসি পরীক্ষায় উর্ত্তীণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সাইফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তায়েফ আহমদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা ছাত্রদলের সহ-সমাজসেবা বিষয়ক সম্পাদক আবু তাহের, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সদস্য দেওয়ান উসামা নিজাম চৌধুরী, বড়লেখা উপজেলা ছাত্রদলের সদস্য হৃদয় হাসান, ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক শিমুল আহমদ, জাহেদুর রহমান, সহসাধারণ সম্পাদক এস এম সবুজ, জাকারিয়া, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদিন প্রমূখ।

এছাড়াও উপস্থিত থাকেন দক্ষিণভাগ এন.সি.এম উচ্চ বিদ্যালয় শাখা ছাত্রদলের সভাপতি মাহফুজুর রহমান, সাধারণ সম্পাদক আকিবুল ইসলাম, ৬নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি নাইম আহমদ, ৭নং ওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক সালমান আহমদ সহ সকল ওয়ার্ডের শতাধিক ছাত্রদলের নেতৃবৃন্দ।

এ-সময় প্রধান অতিথির বক্তব্যে কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্যে জেলা ছাত্রদলের সহ-সমাজসেবা বিষয়ক সম্পাদক আবু তাহের বলেন, শিক্ষার আলোয় নিজেদের আলোকিত করে আগামীর সুন্দর রাষ্ট্র গঠনে নিজেদের প্রস্তুত রাখবেন।

অন্যান্য বক্তারা বলেন সুশিক্ষায় শিক্ষিত হয়ে ন্যায় নীতি আঁকড়ে ধরে পরিবার, সমাজ ও রাষ্ট্র গঠনে নিজেদেরকে উপযুক্ত করে গড়ে তুলবেন।

সমাপনি বক্তব্যে ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সাইফুর রহমান বলেন শিক্ষার্থী হিসেবে শিক্ষায় সত্যতা ধরে ন্যায় অন্যায় বিবেচনা করে নিজেদের এমন ভাবে গড়ে তুলবেন যাতে প্রকৃত মুক্তিযুদ্ধ, গণতন্ত্র সাধারণ ও মানুষের পক্ষে আপনাদের চিন্তা চেতনা যেন নিয়োজিত থাকে।

পরবর্তীতে এসএসসি ২০২৩ইং পরীক্ষায় উর্ত্তীণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা প্রদানের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।