বিয়ানীবাজারে মসজিদের বাথরুম থেকে লাশ উদ্ধার!

0
243

এমরান আহমদ, বিয়ানীবাজার থেকেঃ সিলেটের বিয়ানীবাজার উপজেলা লাউতা ইউনিয়নের পশ্চিম নন্দিরফল পাঞ্জেগানা মসজিদের বাথরুম থেকে এক জনের উদ্ধার করে পুলিশ। মৃত্যুর প্রকৃত কারণ এখনো জানা যায়নি।

জানা গেছে, সোমবার সকাল প্রায় ৯ ঘটিকার সময় উপজেলার লাউতা ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের মৃত ধরই মিয়া চৌধুরীর পুত্র মদিনাতুল ইসলাম চৌধুরী (৫২) ছাগলের জন্য ঘাস কাঁটার কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর ঘরে ফিরে আসেনি।

স্থানীয়রা জানান, পাঞ্জেগানা মসজিদের দায়িত্বশীলরা বিকেলে একজনকে বাথরুমের ভিতরে পড়ে থাকেতে দেখে স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশকে খবর দেন।
খবর পেয়ে বিয়ানীবাজার থানার ওসি লুৎফুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেন।
এসময় উপস্থিত ছিলেন লাইতা ইউনিয়নের চেয়ারম্যান দেলওয়ার হোসেন, ইউপি সদস্য মনজ্জির আলী, ইসলাম উদ্দিন, কবির আহমদ,রুকন আহমদসহ এলাকাবাসীরা।

ইউপি চেয়ারম্যান দেলওয়ার হোসেন বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসেছি এবং দেখেছি। সুষ্ঠু তদন্ত করলে মূল ঘটনা সম্পর্কে জানা যাবে। যতটুকু দেখা যাচ্ছে স্বাভাবিক মৃত্যু বলে মনে হচ্ছে।এলাকাবাসীর ধারণা হয়তো হার্ট অ্যাটাক করেছেন।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর জানান ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেটের মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত শেষে এর প্রকৃত কারণ জানা যাবে।