বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের সুস্থতায় শ্রীমঙ্গলে মিলাদ

    0
    233

    নিজস্ব প্রতিনিধিঃ বীর মুক্তিযোদ্ধা,মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান,আলহাজ্ব আজিজুর রহমানের রোগ মুক্তি কামনা করে শ্রীমঙ্গল পাদুকা সমিতির উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। করোনা পজিটিভ হয়ে তিনি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আজিজুর রহমানের রোগ মুক্তি কামনায় আজ (৬আগষ্ট২০২০) রাত ৯ ঘটিকায় শ্রীমঙ্গল পাদুকা সমিতির কার্যালয়ে সমিতির আয়োজনে দোয়া ও মিলাদ (দঃ) মাহফিলের আয়োজন করা হয়।

    এ সময় মহান আল্লাহ্‌র কাছে এই বর্ষিয়ান নেতার সুস্ততা কামনাসহ সকলের জন্য আল্লাহর রহমত কামনায় প্রার্থনা করা হয়।

    মাহফিলে উপস্থিত ছিলেন, সমিতির সভাপতি মোহাম্মদ মনির বাশার, সহ-সভাপতি মিজানুর রহমান খন্দকার, সহ-সভাপতি আব্দুল হামিদ,সাধারন সম্পাদক নাজমুল হোসেন,সহ-সাধারন সম্পাদক আব্দুস সালাম খান, সাংগঠনিক সম্পাদক নুর আলম নুর,কোষাধ্যক্ষ হোসেন আহমেদ সালমান ও সমিতির অন্যান্য সদস্য বৃন্দ।

    এ সময় আরও উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আনিছুল ইসলাম আশরাফী প্রমুখ।

    মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা রেজাউল করিম,মাওলানা মোহাম্মদ আব্দুল হান্নান ও হাফেজ মাসুম আহমেদ। পরিশেষে তাবারুক বিতরন করা হয়।

    উল্লেখ্য, করোনাভাইরাস পজিটিভ আ’লীগ নেতা আজিজুর রহমানকে বুধবার দিবাগত রাতে মৌলভীবাজার হতে বাংলাদেশ বিমান বাহিনীর একটি নাইট ভিশন প্রযুক্তি সম্পন্ন এমআই-১৭১এসএইচ হেলিকপ্টার যোগে জরুরী ভিত্তিতে ঢাকায় নেওয়া হয়। পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন।