শার্শায় কুড়িয়ে পাওয়া বোমা বিস্ফোরণে দুই শিশু আহত

0
420
শার্শায় কুড়িয়ে পাওয়া বোমা বিস্ফোরণে দুই শিশু আহত

এম ওসমান,বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শার পল্লীতে কুড়িয়ে পাওয়া বোমা নিয়ে খেলতে গিয়ে বিস্ফোরণে ফাহাদ হোসেন (৮) ও শায়ন্তি (৭) নামে দুই শিশু আহত হয়েছে।

আহত দুই শিশুর মধ্যে ফাহাদের অবস্থা আশংকাজনক। তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার ২০ ডিসেম্বর দুপুর ১টার দিকে উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের টেংরা দঃ পাড়ার সফিকুল ইসলামের পল্ট্রী ফার্ম সংলগ্ন একটি আমবাগানে এ ঘটনাটি ঘটে।

আহত ফাহাদ একই গ্রামের আসাদুল ইসলামের ছেলে ও শায়ন্তি কাঠুরিয়া গ্রামের পিন্টুর মেয়ে। শায়ন্তি এই গ্রামে আত্মীয় বাড়িতে বেড়াতে এসেছিলো।

আহত শায়ন্তি জানান, আমরা দু’জনে বাড়ির পাশে আব্দুর রহিমের আমবাগানে খেলছিলাম। হঠাৎ আমরা একটি বাজার করা প্লাস্টিকের প্যাকেট দেখি সেটা খুলে দেখি তার ভিতর চাউলের কুড়ার ভিতর লাল টেপ প্যাচানো দুইটি বল আছে। ফাহাদ ঔ কৌটা দুটা বের করে খেলার বল মনে করে একটির টেপ খুলে ফেললে বিকট আওয়াজ হয়ে সেটি বিস্ফোরণ হয়।এতে ফাহাদ মারাত্মক আহত হয় এবং আমি হাতে ও মুখে অল্প আঘাত পাই। পরে এলাকায় লোকজন এসে আমাদের উদ্ধার করে এবং ফাহাদকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে।

শার্শা থানার অফিসার ইনর্চাস (ওসি) বদরুল আলম খান জানান, ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনা স্থল থেকে একটি বোমা উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।