শার্শায় নিহত যুবলীগ নেতার দাফন সম্পন্ন

    0
    221

    আমারসিলেট24ডটকম,১০ডিসেম্বর,এম,ওসমানযশোরের শার্শায় স্থানীয় ছাত্রলীগ কর্মীদের হামলায় নিহত যুবলীগ নেতা তোজাম উদ্দিনের দাফন সম্পন্ন হয়েছে।

    তার মরদেহ সোমবার রাত ১০টার দিকে গ্রামের বাড়ি শার্শার দক্ষিণ বুরুজবাগানে আনা হয়। এ সময় তার আত্মীয়-স্বজন, নেতাকর্মী ও সমর্থকেরা কান্নায় ভেঙ্গে পড়েন।

    স্থানীয় মাঠে মঙ্গলবার সকাল ১০টায় জানাজা শেষে যাদবপুর সরকারি কবরস্থানে তাকে দাফন করা হয়। জানাজায় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও প্রশাসনিক কর্তাব্যক্তিরা উপস্থিত ছিলেন।

    তোজাম উদ্দিন সোমবার ভোরে ঢাকার রেনেসা প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মৃত্যুর সংবাদ এলাকায় পৌঁছলে বিক্ষুব্ধ নেতাকর্মীরা নাভারণ-সাতক্ষীরা সড়কের কামারবাড়ি মোড়ে ব্যারিকেড দিয়ে যান চলাচল বন্ধ করে দেন। এ ছাড়া রহিম সরদার, আব্দুল আজিজ, নজরুল ইসলাম ও শিশিরের বাড়িঘরে আগুন দেওয়া হয়। ওই ঘটনার পর এখনও এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

    শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদার রহমান জানান, সোমবার বেলা ১১টার দিকে তোজামের বাবা সিরাজুল ইসলাম বাদী হয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদারসহ ছাত্রলীগের দুলাল, মিঠুন, সোহান, সাজন, আজিজ, মনির, ইয়াছিন, ইমরান, আরমান, শাকিল ও শাওনের নাম উল্লেখ করে এবং আরও অজ্ঞাত আসামি দেখিয়ে থানায় একটি মামলা করেছেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

    তিনি আরও জানান, আসামিরা আত্মগোপনে থাকায় আটক করা সম্ভব হয়নি। তবে অভিযান অব্যাহত আছে।

    প্রসঙ্গত, এক নারীর মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনায় বৃহস্পতিবার রাত ১১টার দিকে শার্শার নাভারণ-কামারবাড়ি মোড়ে ছাত্রলীগ ও যুবলীগের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে যুবলীগের দুই নেতা তোজাম ও আহসান ধারাল অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন।