শিক্ষক তাপস চন্দ্রের বিরুদ্ধে ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগ

    0
    226
    গীতি গমন চন্দ্র রায় গীতি,স্টাফ রিপোর্টার,ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁও পীরগঞ্জে ২৪/০৭/২০১৯ বুধবার সকালে পীরগঞ্জ উপজেলার বনবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তাপস চন্দ্র রায়ের বিরুদ্ধে ছাত্রীদের শ্লীলতাহানি ও যৌন হয়রানির অভিযোগ উঠেছে।
    জানা যায়,৩নং খনগাঁও ইউনিয়ন পরিষদের সদস্য বাবু জগদীশ চন্দ্র রায় ১০০ জন ব্যাক্তির স্বাক্ষরিত গণপিটিশনে ঐ বিদ্যালয়ের সহকারী শিক্ষক তাপস চন্দ্র রায়ের বিরুদ্ধে পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এ ডব্লিউ এম  রায়হান শাহের বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন।
    অভিযোগে পাওয়া যায় ঐ শিক্ষক দীর্ঘদিন ধরে ছাত্রীদের শ্লীলতাহানি করেছেন বলে অভিযোগ পত্রে পাওয়া যায়।ঐ শিক্ষক তার নিজস্ব এনড্রয়েড মোবাইলে অশ্লীল ছবি ছাত্রীদের কাছে ডেকে দেখিয়েছেন এবং ছাত্রীদের দিয়ে মাথার পাকা চুল উঠিয়েছেন,এ বিষয়ে ঐ এলাকার অভিভাবকেরা সাংবাদিককে জানান আমরা এ ধরনের নারী লোভী,চরিত্র হীন,লম্পট শিক্ষকের চাকরি থেকে বরখাস্ত করে দ্রুত শাস্তি চাই এবং সৎ চরিত্রবান শিক্ষক চাই। এ বিষয়ে সহ শিক্ষা অফিসার মোঃ ফজলুল হকের নিকট জানতে চাইলে তিনি বিষয় টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন এবং ঐ শিক্ষক ৫ দিন স্কুলে অনুপস্থিত থাকলেও কোন ব্যাবস্থা নেননি।
    আর শিক্ষা অফিসার মোঃ নজরুল ইসলাম বলেন যদি সে দোষী সাবস্ত হয় তাহলে তাকে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা হবে।ঐ স্কুলের  সহকারী শিক্ষক তাপস চন্দ্র রায় কে মোবাইল ফোনে যোগাযোগ ও সরাসরি যোগাযোগ করার চেষ্টা করলে ও তাকে পাওয়া যায় নি।তাকে বেশ কয়েকবার ফোন দিলে ও ফোন রিসিভ করেন নাই। এ অভিযোগ উঠার পরেই ঐ বিদ্যালয়ে ছাত্র ছাত্রীরা অতঙ্কে স্কুলে যেতে চাচ্ছেন না।তাই ঐ এলাকার অভিভাবক ও  সচেতন মহলের ব্যাক্তিবর্গ জরুরী পদক্ষেপ নিতে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন।