শ্রীমঙ্গলে আজও বজ্রপাতে একজন নিহত ও গুরুতর আহত দুই নারী!

0
177

আমার সিলেট রিপোর্ট: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় বজ্রপাতে আজও একজনের মৃত্যু ও দুইজন নারী গুরুতর আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, শনিবার (১৭ জুন) দুপুরে পৃথক স্থানে একজন নিহত ও দুজন গুরুতর আহত হয়েছে। নিহত ব্যক্তি ৮ নং কালিঘাট ইউনিয়নের জাগছড়া চা-বাগানের রিপন কালিন্দী (২৮) পিতা নরেশ কালিন্দী, তিনি একজন চা-শ্রমিক।
জানা যায়, দুপুর দেড়টার দিকে তিনি বজ্রপাতে গুরুতর আহত হয়, পরে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার ২:১৫ মিনিটের সময় তাকে মৃত বলে ঘোষণা করেন।

অপরদিকে একই দিনে দুই নারী গুরুতর আহত হয়ে শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য আসলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে মৌলভীবাজার সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে হাসপাতালের ইমারজেন্সি বিভাগ সূত্রে জানা গেছে।
গুরুতর আহত নারীরা হচ্ছে অনিতা মালী (২৬) স্বামী জিতু মালী, গ্রাম মারকিছড়া, ভুনভীর। গুরুতর আহত অপর নারীর নাম বিসাতা রায় (৩৫) স্বামী নড়ি রায়, গ্রাম মারকিছাড়া,ভুনভীর। আহতদের সর্বশেষ অবস্থা এখনো জানা যায়নি।
এদিকে বজ্রপাতে নিহত রিপন কালিন্দীর ব্যাপারে শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আজও বজ্রপাতে একজন নিহত হয়েছে তার নাম রিপন কালিন্দি।হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, গতকাল ও বজ্রপাতে বিভিন্ন সময়ে একজন নিহত ও সাতজন আহত হয়। এদের মধ্যে দুজন গুরুতর আহত মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন।