শ্রীমঙ্গলে এক এসএসসি পরীক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু নিয়ে সংশয়

0
263

নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা রেলওয়ে স্টেশনের অদূরে শাহিবাগ এলাকার রেললাইন সংলগ্ন ঝোপ থেকে অর্ধমৃত অবস্থায় এক ছাত্রকে উদ্ধার করে শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মৃত ফাহিমুর রহমান চলতি এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী।তিনি শ্রীমঙ্গলের কলেজ রোডস্থ শাহ মোস্তফা উচ্চ বিদ্যালয়ের ছাত্র।তার পিতার নাম ফজলুর রহমান (মহরী শ্রীমঙ্গল সাবরেজিস্টার অফিস), গ্রাম-পশ্চিম ভাড়াউড়া,শ্রীমঙ্গল,মৌলভীবাজার।মহরি ফজলুর রহমানের দুই ছেলের মধ্যে সে বড়।
রেলওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ছেলেটি মারাত্মক আহত অবস্থায় ঝোপঝাড়ে পরে কাতরাচ্ছে এসময় স্থানীয়রা ৯৯৯ এ কল দিলে শ্রীমঙ্গল ফায়ার সার্ভিসের একটি টিম তাকে উদ্ধার করে প্রথমে শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার তাঁকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ বুধবার (১২ অক্টোবর) সকাল ছয়টা ১৮ মিঃ তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শ্রীমঙ্গল ফায়ার সার্ভিসের একটি টিম স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।তার মৃতদেহ ময়না তদন্তের জন্য মৌলভীবাজারে প্রেরণ করা হয়েছে।

রেলওয়ে থানার ওসি শাফিউল ইসলাম বলেন সকালের দিকে সিলেটগামী সুরমা মেইল যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটেছে বলে প্রত্যক্ষদর্শীদের ধারনা।সম্ভবত ছেলেটির কানে ইয়ারফোন ছিল, সুরমা মেইলের বারবার হর্ন শুনা গেছে,এ সময় রেলের ধাক্কায় তার মৃত্যু হয়ে থাকতে পারে।
তবে স্বজনরা সন্দেহ পোষণ করে বলছে এত সকালে বাড়ি থেকে ৪/৫ কিলোমিটার দূরে গিয়ে এমন মর্মান্তিক ঘটনার রহস্য উদঘাটন করা জরুরী।এ ব্যাপারে বিস্তারিত পরে সংবাদে দেখুন।