শ্রীমঙ্গলে ছিনতাইকৃত টাকা ও মোবাইল ফোনসহ ৩ জনকে গ্রেপ্তার

0
170

নিজস্ব প্রতিনিধিঃ শ্রীমঙ্গল চৌমুহনাস্থ ক্যাফে শ্রীমঙ্গল এন্ড চাইনিজ এর স্বত্তাধিকারী বাবুল আহমেদ এর অভিযোগের প্রেক্ষিতে শ্রীমঙ্গল থানা পুলিশ অভিযান চালিয়ে কিশোর অপরাধীসহ তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার (৩ এপ্রিল ২০২৩) রাত প্রায় দেড় ঘটিকার সময় নিজ ব্যবসা প্রতিষ্ঠান ক্যাফে শ্রীমঙ্গল এন্ড চাইনিজ হতে বাড়িতে ফেরার পথে শহরের শ্যামলী আবাসিক এলাকার পৌর শ্মশান ঘাটের সামনের ২/৩ জন ছিনকাইকারী পথরোধ করে তার সঙ্গে থাকা ব্যাগ ধরে টানটানি শুরু করলে বাবুল আহমেদ তাহাদের বাধা প্রদান করিলে অজ্ঞাতনামা ছিনতাইকারীগন তাহাদের হাতে থাকা ইট দিয়ে বাবুল আহমেদ এর মাথার পিছনের দিকে আঘাত করিয়া রক্তাক্ত জখম করে। গুরুতর জখম অবস্থায় আহত বাবুল আহমেদ মাটিতে লুটিয়ে পড়িলে ছিনতাইকারীরা তার ব্যবসার নগদ ২৮,০০০ (আটাশ হাজার) টাকা ব্যাগসহ ছিনতাই করে নিয়ে যায়।
এছাড়াও তার ব্যবহৃত একটি OPPO এবং একটি I-PHONE7 মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। এই ঘটনায় বাবুল আহমেদ থানায় লিখিত অভিযোগ দায়ের এর প্রেক্ষিতে মামলা রুজু হলে অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদারের নির্দেশনায় এসআই অলক বিহারী গুন একদল পুলিশ সহ অভিযান চালিয়ে ছিনতাইয়ে জড়িত মোঃ মাসুম মিয়া (২২), কিশোর অপরাধী মোঃ আলম তালুকদার (১৭) এবং আরমান মিয়া (১৫) দের গ্রেফতার করেন। গ্রেফতাকৃতদের হেফাজত হতে ছিনতাইকৃত টাকার ১০,০০০ (দশ হাজার) টাকা, একটি OPPO মোবাইল ফোন এবং বাবুল আহমেদ এর ব্যবহৃত কালো রংয়ের ব্যাগ উদ্ধার পূর্বক জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত সকলেই ঘটনার বিষয়ে স্বীকার করেছেন বলে পুলিশ দাবি করেছেন।