শ্রীমঙ্গলে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

0
164

আমার সিলেট রিপোর্ট, শ্রীমঙ্গল: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস কর্তৃক আয়োজিত জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ বুধবার ১৯ জুলাই মৌলভীবাজার ভিক্টোরিয়া হাই স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ, এমপি ও সভাপতি, অনুমিত হিসাব সম্পর্কিত কমিটি এবং সাবেক চিফ হুইপ, বাংলাদেশ জাতীয় সংসদ, সভাপতিত্ব করেন আলী রাজীব মাহমুদ মিঠুন, উপজেলা নির্বাহী অফিসার।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার বেভুল, উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী মুহাম্মদ লিটন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, ভিক্টোরিয়া হাই স্কুলের প্রধান শিক্ষক অয়ন চৌধুরীসহ উপজেলার বিভিন্ন স্কুল মাদ্রাসা এবং কলেজের শিক্ষকবৃন্দ, ছাত্র-ছাত্রী ও অভিভাবক বৃন্দ।

উপস্থিত পুরস্কার প্রাপ্তদের হাতে পুরস্কার তুলে দেন উপাধ্যক্ষ ডক্টর মোহাম্মদ আবদুর শহীদ এমপি ও অন্যান্য অতিথিবৃন্দ।

উল্লেখ্য, উপজেলার স্কুল কলেজ ও মাদ্রাসার ছাত্রছাত্রীদের মধ্যে বিভিন্ন ক্যাটাগরির পুরস্কার তুলে দেওয়া হয়। পুরস্কার গুলোর মধ্যে রয়েছে সনদ প্রদান ছাত্রীদের ১২৬ জনকে ট্যাব, বই এবং বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষকদের পুরস্কার হিসেবে ক্রেস্ট ও সনদ তুলে দেন প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দরা।