শ্রীমঙ্গলে পুলিশি অভিযানে ইয়াবা নগদ টাকা ও মোটরবাইকসহ গ্রেফতার-২

0
119

আমার সিলেট রিপোর্ট: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে থানা পুলিশের অভিযানে ২০ পিস ইয়াবা,২০৫০০নগদ টাকা ও মোটরবাইকসহ মঙ্গলবার ২৯শে আগস্ট দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, এসআই মোঃ কামরুল হোসাইন একদল পুলিশের সহায়তায় মঙ্গলবার সন্ধ্যায় শ্রীমঙ্গল পৌর শহরের উকিলবাড়ি রোড এলাকায় অভিযান পরিচালনা করে ২০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ২০,৫০০ (বিশ হাজার পাঁচশত) টাকাসহ আসামী আলী রাজ (২৫), পিতা-মুকুল মিয়া, সাং-উত্তর উত্তরসুর (লালবাগ) ও আতাউর রহমান (২৪), পিতা-মৃত তাজ মিয়া, সাং-সবুজবাগ (হাইল হাওর), উভয় থানা-শ্রীমঙ্গল, জেলা-মৌলভীবাজারদেরকে গ্রেফতার করেন। এ সময় আটককৃতদের ব্যবহৃত পালসার মোটরসাইকেল, যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ল-২১- ৫০৭৮ জব্দ করা হয়।
এ বিষয়ে মাদক আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

বুধবার (৩০শে আগস্ট) আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।
এ বিষয়ে এস আই কামরুজ্জামান বলেন, গোপাল সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার স্যারের নির্দেশে ঘটনাস্থলে গিয়ে অন্যান্য সাক্ষীদের উপস্থিতিতে তাদেরকে আটক করে তল্লাশি করলে তাদের শরীরের বিভিন্ন জায়গায় থাকা ১০ পিস করে দুজনের পকেট থেকে ২০ পিস ইয়াবা এবং আলী রাজের পকেট থেকে ইয়াবা বিক্রির ২০৫০০ টাকা জব্দ করি। মামলাটি তদন্ত করছেন আইও এসআই নাসির।