নড়াইলে রান্নার সময় কড়াইয়ের ওপর পড়ে দগ্ধ হয়ে গৃহবধুর মৃত্যু!

0
138

সুজয় বকসী,নড়াইল প্রতিনিধি: নড়াইলে রান্নার সময় কড়াইয়ের ওপর পড়ে দগ্ধ হয়ে রুপালী খাতুন (৩০) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নড়াইল সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের উড়ানী গ্রামে এ ঘটনা ঘটে। মৃত রুপালী খাতুন ওই গ্রামের কৃষক ওবায়দুল্লাহ শেখের স্ত্রী। তাদের একটি কন্যা ও একটি পুত্র সন্তান রয়েছে।

রূপালী বেগমের দেবরের স্ত্রী ইতি খানম বলেন, ‘ দুপুরে রূপালী খাতুন চুলায় ডিম ভুনা করছিলেন। হঠাৎ করে শারীরিক দুর্বলতার কারনে অথভা অসতর্কতার কারনে কড়াইয়ের ওপর পড়ে যান। সেখান থেকে তিনি আর উঠতে পারেনি। আমার ছেলে রান্না ঘরে গিয়ে তার কাকীকে এভাবে পড়ে থাকতে দেখে আমাকে খবর দেয়। তখন দ্রুত গিয়ে কড়াইয়ের ওপর পড়া অবস্থায় দেখতে পাই। সঙ্গে সঙ্গে আমরা তাকে উদ্ধার করে পাশে নদীতে নিয়ে যাই। সেখানে পানি ঢেলে সুস্থ্য করার চেষ্টা করেও কোন লাভ হয়নি। তখন ভ্যানযোগে নড়াইল সদর হাসপাতালে নিয়ে যাই। হাসপাতালে নেয়অ হলে জরুরী বিভাগের চিকিৎসক জানান, তিনি মারা গেছেন।’
নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ওবায়দুর রহমান বলেন,‘ খবর শোনার পর সদর থানায় পুলিশ পাঠানো হয়। আমি নিজে উড়ানী গ্রামে গিয়ে খোঁজখবর নিয়েছি। মৃত রূপালীর পিতার বাড়ির সদস্যরা কোন অভিযোগ করেননি। তবে এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।