টেবিল টেনিস ফেডারেশনের মিথ্যাবাদী স্বেচ্ছাচারী সহ-সভাপতি হাসান মুনীর সুমনের অপসারনের দাবিতে মানববন্ধন

0
114

সুজয় বকসী,নড়াইল প্রতিনিধি: নড়াইলের কৃতি সন্তান বাংলাদেশের জাতীয় টেবিল টেনিস খেলোয়াড় জাভেদ আহম্মেদকে অন্যায় ভাবে এশিয়া কাপের জাতীয় টেবিল টেনিস দল থেকে বাদ দেয়ার প্রতিবাদে এবং টেবিল টেনিস ফেডারেশনে মিথ্যাবাদি স্বেচ্ছাচারি সহ-সভাপতি হাসান মুনীর সুমনের অপসারনের দাবিতে নড়াইলে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার নড়াইল প্রেসক্লাব চত্বরে নড়াইলের সর্বস্তরের ক্রিড়াপেমি জনগনের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাথের টেবিল টেনিসে ৪ বারের জাতীয় চ্যাম্পিয়ন খন্দকার মাহবুব বিল্লাহ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আকাশ ঘোষ রাহুল, আশিকুর রহমান মিজান, তুষার কুমার দত্তসহ অনেকে ।
এ সময় টেবিল টেনিস খেলোয়ার, শিক্ষার্থীসহ অনেকে উপস্থিত ছিলেন।
বক্তারা , জাতীয় টেবিল টেনিস দল গঠনে নিয়মনীতি না মেনে টেবিল টেনিস ফেডারেশনে মিথ্যাবাদি স্বেচ্ছাচারি সহ-সভাপতি হাসান মুনীর সুমন এশিয়াকাপে ৪ জনকে নেয়ার কথা থাকলেও নড়াইলের ক্রিড়াঙ্গনকে নষ্ট করা জন্য তিনি জাতীয় দলের ৪ নং প্রতিযোগী নড়াইলের কৃতি সন্তান জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন জাবেদ আহম্মেদকে এশিয়া কাপের দল থেকে বাদ দিয়ে ১৮ নং প্রতিযোগীকে এশিয়া কাপের দলে অন্তভুক্ত করার প্রতিবাদ জানান এবং অবিলম্বে জাবেদকে এশিয়া কাপের জন্য মনোনিত করে জাতীয় দলে অন্তভুক্তি ও টেবিল টেনিস ফেডারেশনে মিথ্যাবাদি স্বেচ্ছাচারি সহ-সভাপতি হাসান মুনীর সুমনকে অপসারনের দাবি জানান। বক্তরা এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ নড়াইলের সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক মাশরাফি বিন মোত্তর্জার হস্তক্ষেপ কামনা করেন। যদি এ বিষয়ে অবিলম্বে কোন ব্যাবস্থা না নেয়া হয়, তাহলে নড়াইলে বৃহত্তর কর্মসুচি ঘোষনা করা হবে বলে জানান।