শ্রীমঙ্গলে বালু ভর্তি ঘাতক ট্রাক কেড়ে নিল কোমলমতি শিশু শিক্ষার্থীর পা

0
238

নিজস্ব প্রতিনিধিঃ আজ বৃহস্পতিবার সকালে উপজেলার শাসন এলাকায় বালু ভর্তি ঘাতক ট্রাক কেড়ে নিল কোমলমতি শিশু শিক্ষার্থী রুমকি আক্তারের (৬) একটি পা।

আহত শিশু রুমকি আক্তারের পিতার নাম ইসমাইল লস্কর, শ্বাসন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী।

বৃহস্পতিবার ৮ সেপ্টেম্বর সকাল পৌনে নয়টার দিকে উপজেলার ভুনবীর ইউনিয়নের শ্বাসন গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের সম্মুখে এ ঘটনা ঘটে।

জানা গেছে বর্তমানে গুরুতর আহত মেয়েটি এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি রয়েছে।
ইতিমধ্যে স্থানীয় এমপি উপাধ্যক্ষ ডঃ মোঃ আব্দুস শহীদ তার চিকিৎসার খোঁজ-খবর নিয়ে ওসমানী হাসপাতাল কর্তৃপক্ষের সাথে কথা বলেছেন এবং হাসপাতাল কর্তৃপক্ষকে দ্রুত সুচিকিতসার ব্যবস্থা নেওয়ার জন্য কথা বলেছেন।

স্থানীয়দের কাছ থেকে প্রাথমিকভাবে জানা গেছে ঘাতক ট্রাক্টটি একজন প্রভাবশালী বালু কারবারির।পরিশেষে খোঁজ নিয়ে জানা যায়, বালু পরিবহনকারী ট্রাকটির মালিক মোল্লা কবির আহমদ।মোল্লা কবির আহমেদ এর সাথে কথা হলে তিনি বলেন,আমি গাড়ির মালিক হলেও গাড়িটি ড্রাইভার চালাচ্ছিল।ঘটনার সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে হাসপাতালে আমাদের লোকসহ পাঠাই এবং তার সকল চিকিৎসার খরচ আমরা দিব বলে জানালে মেয়ের অভিভাবক প্রথমে মানলেও স্হানীয় চেয়ারম্যান এসে মামলার কথা বলে বিষয়টিকে জটিল করে তুলে। একটি শিশু বাচ্চা আহত হয়েছে এটি অত্যন্ত দুঃখজনক। আমার বাচ্চা আর তার মধ্যে কোন পার্থক্য নেই।এক প্রশ্নের জবাবে তিনি বলেন পরিবহনকৃত বালু বৈধ।এটি জব্দ কৃত বালু আমরা নিলামে ক্রয় করেছিলাম।আপডেট নিউজ