৭ম বারের মতো জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন মাধবপুর থানার আব্দুর রাজ্জাক

0
268

এম এ কাদের, হবিগঞ্জ থেকেঃ হবিগঞ্জ জেলার মাধবপুর থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক অফিসার ইনচার্জ হিসাবে যোগদানের পর হইতে বিপুল পরিমাণ মাদকদ্রব্য, ইয়াবা, মদ, ওয়ারেন্ট তামিলকারী ও দাপ্তরিক কর্মকাণ্ড এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সাফল্যতাসহ বিভিন্ন কার্যক্রম সুষ্ঠু, সুন্দর, নির্ভুল ও সুচারুরূপে পালন করেন। তাই জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতাদের সার্বিক বিবেচনায় তিনি হবিগঞ্জ জেলার সপ্তমবারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হলেন মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক।
বুধবার (৭ সেপ্টেম্বর২০২২) দুপুর ২টায় হবিগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক কল‍্যাণ অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। মাসিক কল্যাণ সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জ জেলা পুলিশ সুপার এস,এম মুরাদ আলি, ও সঞ্চালনায় করেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শৈলেন চাকমা।
অনুষ্ঠানের শেষে মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক, পুলিশ পরিদর্শক তদন্ত গোলাম কিবরিয়া হাসান,ও পুলিশ ফাড়ীর তদন্ত কেন্দ্র ইনর্চাজ আরিফ হোসাইন,তেলিয়াপাড়া পুলিশ ফাড়ির ইনর্চাজ মোঃ মুজিবুর রহমান চৌধুরী, এস আই রাজীব রায়, এস আই অনিক চন্দ্র দেব, হাতে শ্রেষ্ঠ সম্মাননা স্মারক ক্রেস(স্বীকৃতির সনদ) তুলে দিচ্ছেন জেলা পুলিশ সুপার এস এম মুরাদ আলি।
উক্ত মাসিক কল্যাণ ও অপরাধ সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) জনাব পলাশ রঞ্জন দে, সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল) মহসীন আল মুরাদ, সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল) জনাব আবুল খয়ের, আরআই, আরওআই সহ অত্র জেলার সকল অফিসার ইনচার্জগণ।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, আমি সরকারি নির্দেশনা মেনে সকল দায়িত্ব পালন করে চলছি। সেই সাথে এলাকার শান্তি শৃংখলার যেন অবনতি না ঘটে সে ব্যাপারে বিভিন্ন কৌশল অবলম্বন করে থাকি।তিনি আরো বলেন, এই পুরস্কার প্রাপ্তিতে সকল কাজে সার্বিক সহযোগিতা ও দিক নির্দেশনা প্রদান করার জন্য মাধবপুর- চুনারুঘাটের (সার্কেল) স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই পুরস্কার টিম মাধবপুরের সকল সদস্যদের সততা, নিষ্ঠা ও কর্মতৎপরতার ফসল, তিনি মাধবপুরবাসীকে পাশে থাকার জন্য ধন্যবাদ জানান।
এক প্রশ্নের জবাব তিনি বলেন, “শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিত হওয়ার বিষয় টা কোন কিছুই নয়। যদি যে কোন পুলিশ সদস্য সে তার নিজ দায়িত্বে অটল বিশ্বাস নিয়ে তার অর্পিত দায়িত্ব পালনে ব্যর্থ না হয় তাহলে কর্ম ফল হিসাবে শ্রেষ্ঠত্ব উপহার তার ভাগ্যে থাকবে বলে আমি দৃঢ় বিশ্বাসাসের সাথে বলতে পারি।