শ্রীমঙ্গলে বিদ্যুৎস্পৃষ্টে এক রাজমিস্ত্রির সহযোগীর মুত্যু

0
446
শ্রীমঙ্গলে বিদ্যুৎস্পৃষ্টে এক রাজমিস্ত্রির সহযোগীর মুত্যু

নিজস্ব প্রতিনিধি: শ্রীমঙ্গলে শ্রীমঙ্গলে বিদ্যুৎস্পৃষ্টে রনি ঘোষ ( ৩০) নামে এক রাজমিস্ত্রির সহযোগীর (যোগালির) মুত্যু ঘটেছে। আজ ১ অক্টোবর শুক্রবার দুপুর ২ টার দিকে শ্রীমঙ্গল শহরের আবাসিক এলাকা সবুজবাগ সুধন্য মালাকার এর বাসাতে রনি ঘোষ কাজ করার সময় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, মৃত রনি ঘোষ শ্রীমঙ্গল শহরতলী সবুজ বাগ এলাকার মৃত পরিমল ঘোষ এর বড় ছেলে রনি ঘোষ পরিবারের একমাত্র উপার্জনকারী ছেলে ছিল।
সবুজ বাগ এলাকায় রাজমিস্ত্রির কাজ করার সময় বিদ্যুৎতের শক আহত হলে তাকে
বাড়ির মালিক সুধন্য মালাকার জানায় , রড কাটার গ্রান্ডার মেশিন দিয়ে কাজ করার সময় কারেন্ট এর শক লেগে যায়।
প্রথমে শ্রীমঙ্গল পলি ক্লিনিকে নিয়ে যাওয়া হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখানে গেলে তাকে ইসিসি করার সময় সে মারা যায়।

এ ব্যাপারারে শ্রীমঙ্গল সদর ইউনিয়নের ভারপ্রাপ্ত প্যানেল চেয়ারম্যান, বলেন কাজ করার সময় রনি ঘোষ কারেন্টের শক লাগে, শুনেছি গ্রান্ডার মেশিনের সুইচ দিতে গিয়ে এ ঘটনা ঘটে, পরে আহত হলে তাকে হাসপাতালে নিয়ে গেলে সে মারা যায়।

শ্রীমঙ্গল থানার এস আই আনোয়ারুল ইসলাম পাঠান বলেন,লাশ থানাতে আনা হয়েছে আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।এ খবর লেখা পর্যন্ত লাশসহ অ্যাম্বুলেন্সে শ্রীমঙ্গল থানায় রাখা হয়েছে এ ব্যাপারে আইনি প্রক্রিয়া সংক্রান্ত আলোচনা চলছে।