শ্রীমঙ্গলে র‍্যাব-৯’র অভিযানে ২৪৭ বোতল ফেনসিডিলসহ আটক-২

0
175

নিজস্ব প্রতিনিধি,আমার সিলেট রিপোর্টঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় র‍্যাব-৯’র অভিযানে ফেনসিডিলসহ ২ জন মাদক কারবারীকে আটক করা হয়েছে বলে র্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে ।

সুত্র মতে আজ সোমবার (১০ই এপ্রিল-২০২৩) রাত সাড়ে ৩ টায় শ্রীমঙ্গল উপজেলার ৩ নং সদর ইউনিয়নের উত্তর ভাড়াউড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৯’র অভিযানে তাদেরকে আটক করা হয়।

এ সময় আটককৃতদের কাছে মজুদ থাকা ২৪৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আটকৃত ব্যাক্তিরা হল, শ্রীমঙ্গল থানার কালাপুর এলাকার বাসিন্দা মৃত কুতুব উল্ল্যার ছেলে মো. মামুনুর রশিদ (২৪) ও একই ইউনিয়নের পূর্ব লামুয়া গ্রামের বাসিন্দা মৃত রহমত মিয়ার ছেলে ইমরান মিয়া (২৩)।

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ধারায় মামলা দায়ের করে জব্দকৃত মালামালসহ ২ জনকে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করলে সোমবার পুলিশ স্কটের মাধ্যমে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়।পরে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।

এ বিষয়ে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, ফেনসিডিলসহ ২জনকে র‍্যাব-৯ আমাদের কাছে হস্তান্তর করেছে। আমরা মামলা লিপিবদ্ধ করে জব্দকৃত অবৈধ মাদকসহ ২ জনকে মৌলভীবাজার বিজ্ঞ আদালতে প্রেরণ করেছি।
সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি প্রচার হলে সচেতন নেটিজেনরা র্যাব-৯ এর কর্মকর্তাদেরকে সাধুবাদ জানিয়ে মাদক ব্যবসার সাথে জড়িত রাঘববোয়ালদের ও গ্রেপ্তারের আবেদন জানান।