শ্রীমঙ্গলে ৫৫ পিস ইয়াবাসহ চার মামলার মাদক কারবারি আটক

0
230

আমার সিলেট রিপোর্ট শ্রীমঙ্গল: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ৫৫ পিস ইয়াবাসহ ১ মাদক কারবারিকে আটক করেছে শ্রীমঙ্গল থানার পুলিশ। মাদকের ঘটনায় গতকালও একজনকে আটক করা হয়।
থানা পুলিশের সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যা সাড়ে সাতটায় (১৬ জুলাই) উপজেলার ৩ নং শ্রীমঙ্গল ইউপি অন্তর্গত ইছবপুর এলাকা থেকে জাফর আলী (৪২) পিতার নাম মৃত সমেদ আলী গ্রাম ইছবপুর,শ্রীমঙ্গল,মৌলভীবাজারকে ৫৫ পিস ইয়াবাসহ আটক করা হয়।
এ ব্যাপারে এস আই আনোয়ারুল ইসলাম পাঠান জানান, আমাদের শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার স্যারের দিকনির্দেশনায় ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম স্যারের নেতৃত্বে আমি এবং আমার সাথে অভিযানে অংশগ্রহণকারী এসআই আলাউদ্দিন,এসআই অলক বিহারী গুন, এসআই মিয়া নাসির,এএসআই ইলিয়াছ সোহেল,এএসআই নজরুল ও এএসআই মনিরুলসহ একদল ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে তাকে কৌশলে গ্রেপ্তার করি। তার বিরুদ্ধে আরো চারটি মাদক মামলা রয়েছে। আজকের ঘটনায় আরেকটি মামলা রুজু প্রক্রিয়াধীন।সোমবারে আইন মোতাবেক আদালতে প্রেরণ করা হবে।
উল্লেখ্য, গতকাল ও ১০৮ পিস ইয়াবাসহ শহরের কলেজ রোডস্থ এলাকার বাসিন্দা সমীর বনিক নামে একজনকে রেলস্টেশন এলাকা থেকে আটক করে দুইজন পলাতকসহ তিনজনের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে পুলিশের একটি সূত্র নিশ্চিত করেছেন।