সন্ত্রাসী গোষ্ঠী আইএসআইএল এখন মৃত্যুর কাছাকাছি

    0
    228

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৩ফেব্রুয়ারী ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনীর কুদস ব্রিগেডের কমান্ডার মেজর জেনারেল কাসেম সোলায়মানি বলেছেন, সন্ত্রাসী গোষ্ঠী আইএসআইএল এখন মৃত্যুর কাছাকাছি রয়েছে; তারা তাদের শেষ দিনগুলো পার করছে।

    তিনি বলেন, “বিদেশি মদদপুষ্ট সন্ত্রাসী এ গোষ্ঠী ইরাক ও সিরিয়ায় মারাত্মক পরাজয়ের মুখে পড়েছে এবং আমরা নিশ্চিত যে, খুব শিগগিরি তারা শেষ নিঃশ্বাস ত্যাগ করবে।”

    ইরানের ইসলামি বিপ্লবের ৩৬তম বিজয় বার্ষিকী উপলক্ষে কেরমানশাহ প্রদেশে এক মিছিল ও সমাবেশে জেনারেল সোলায়মানি এসব কথা বলেছেন। তিনি বলেন, ইসলামের ভাবমর্যাদা বিনষ্ট করতে এবং মুসলমানদের মাঝে অনৈক্য সৃষ্টি ও অভ্যন্তরীণ  যুদ্ধ লাগিয়ে দেয়ার লক্ষ্য নিয়ে বিশ্বের বলদর্পী শক্তিগুলো সর্বশেষ প্রকল্প হিসেবে আইএসআইএল সন্ত্রাসী গোষ্ঠী গড়ে তুলেছে।

    ইসরাইল অধিকৃত গোলান মালভূমির কাছে লেবাননের হিজবুল্লাহ যোদ্ধাদের সমর্থনে সিরিয়ার সেনাবাহিনী যখন সন্ত্রাসী গোষ্ঠী আইএসআইএল’র বিরুদ্ধে দারুন সফলতা পাচ্ছে তখন কুদস ব্রিগেডের কমান্ডার জেনারেল সোলায়মানি এসব মন্তব্য করলেন। তিনি জোর দিয়ে বলেছেন, আইএসআইএল’র মাধ্যমে আমেরিকা যে ষড়যন্ত্র বাস্তবায়নের চেষ্টা চালাচ্ছে তা ব্যর্থ হবে।ইরনা