সিলেটে দুর্ঘটনায় চুনারুঘাটের একজনসহ নিহত-২,আহত-৭

    0
    244

    চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধিঃ সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজারে সিলেটগামী শ্যামলী বাসের ধাক্কায় অটোরিক্সার ২ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিক্সায় থাকা চালকসহ ৭ জন আহত হয়েছেন, এদের মধ্যে ৩ যাত্রীর অবস্থা গুরুতর। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে লালাবাজার কুশিয়ারা সিএনজি পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।
    নিহতরা হচ্ছেন- হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার মোগদা পারার গাবরু মিয়ার ছেলে দুসন্তানের জনক আব্দুল কাইয়ুম (৩৫) ও গোয়াইনঘাট উপজেলার আঙ্গারুজুর গ্রামের রুহুল আমীন চৌধুরীর যুবতী কন্যা নওশীন (১৮)। আহতদের সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    আহতরা হলেন- গোয়াইনঘাট উপজেলার আঙ্গারুজুর গ্রামের রুহুল আমীন চৌধুরী বাবুলের স্ত্রী ও নিহত নওশীনের মা দিলারা বেগম ও তার আরেক শিশু কন্যা সানজিদা (৮)।
    মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে লালাবাজার কুশিয়ারা সিএনজি পাম্পের সামনে (সিলেট-থ-১২-১৩৯১) নং একটি সিএনজি অটোরিকশাকে ঢাকা থেকে সিলেটগামী (ঢাকা মেট্রো ব ১৪-৩৭৮১) নং শ্যামলী পরিবহনের বাস ধাক্কা দেয়। এতে অটোরিকশাতে থাকা ৩ মহিলাসহ ৫ যাত্রী এবং চালক গুরুতর আহত হন। এদের মধ্যে ২ জনের মৃত্যু হয়েছে। বাকিরা  গুরুতর আহত অবস্থায় ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনার পর বাসটি দ্রুত চালিয়ে হুমায়ুন চত্বর এলাকায় এলে বাসটি আটক করা হয়। তবে বাসটির চালক পালিয়ে গেছে বলে জানান জেদান আল মুসা।

    উল্লেখ্য,স্হানীয় সূত্রে পাওয়া তথ্যে জানা গেচজে , নিহত আব্দুল কাইয়ুম সিলেট পিটিআই থেকে ক্লাস শেষ করে সিএনজি যোগে বিশ্বনাথে তার বাসায় যাবার পথে  দুর্ঘটনার কবলে পড়ে তিনি মারা যান। তিনি ২০১৯-২০ শিক্ষাবর্ষে ডিপিএড শিক্ষার্থী, সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার পাড়ুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। তাঁর অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।