সিলেটে নার্গিসকে কুপিয়ে হত্যাচেষ্টাকারী বদরুলকে বহিষ্কার

    0
    206

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,অক্টোবর,স্টাফ রিপোর্টারঃ সিলেট সরকারি মহিলা কলেজের স্নাতক (পাস) দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী খাদিজা বেগম নার্গিসকে কুপিয়ে হত্যাচেষ্টার ঘটনায় অভিযুক্ত বদরুল ইসলামকে(২৭) বহিষ্কার করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

    মঙ্গলবার দুপুরে বদরুলকে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বহিষ্কারের সিদ্ধান্ত হয় বলে জানান উপাচার্য ড. আমিনুল হক ভূইয়া। ।

    তিনি বলেন, প্রক্টরিয়াল কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী তাকে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বদরুল বিশ্ববিদ্যালয়ের ২০০৮-০৯ শিক্ষাবর্ষের অর্থনীতি বিভাগের অনিয়মিত ছাত্র বলেও জানান উপাচার্য।

    উপাচার্য বলেন, পুরো ঘটনা তদন্তের জন্য বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদারকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন শাহপরান হলের সহকারী প্রভোষ্ট শাহেদুল হোসাইন ও সহকারী প্রক্টর ড. মুনশী নাসের ইবনে আফজাল।

    তিনি বলেন, এই কমিটিকে দ্রততম সময়ে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। তাদের প্রতিবেদনের ভিত্তিতে বদরুলের ব্যাপারে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

    উল্লেখ্য,নার্গিসকে সোমবার বিকেলে এমসি কলেজ ক্যাম্পাসের পুকুরপাড়ে কুপিয়ে গুরুতর জখম করা হয়। ওই ঘটনার পরপরই অভিযুক্ত ঘাতক বদরুলকে গণপিটুনির পর পুলিশে সোপর্দ করা হয়।

    অপরদিকে মঙ্গলবার ছাত্রলীগের এক বিজ্ঞপ্তিতে বদরুলের সঙ্গে ছাত্রলীগের কোনও সম্পর্ক নেই বলে দাবি করা হয়েছে।