সিলেটে মিসবাহ’র খুনিদের গ্রেফতার দাবীতে মানববন্দন

    0
    199

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০২ডিসেম্বরঃ মেধাবী কলেজ ছাত্র মিসবাহ উদ্দিন তাহা’র খুনিদের গ্রেফতার করে বিচারের কাঠগড়ায় দার করাতে হবে, প্রাকাশ্যে সন্ধ্যা রাতে জিন্দাবাজারের মিসবাহ উদ্দিনকে নির্মম ভাবে হত্যা করা হয় যা সভ্য সমাজ কিছুতেই মেনে নিতে পারে না। গত বেলা ৩ টায় শাহপরান (রাঃ)মাজারের প্রধান গেইট সম্মূখে বিসিক শিল্প নগরীর শ্রমিক সংগঠন ও বৃহত্তর শাহপরান এলাকার সাধারণ ছাত্র ছাত্রীর ব্যানারে মিসবাহর ঘাতকদের গ্রেফতারের দাবীতে আয়োজিত মানব বন্দনে প্রধান অতিথি বক্তব্যে জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় সহসভাপতি ও সিলেট জেলা শাখার সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ এ কথা বলেন।

    সাবেক মেম্বার আব্দুল মছব্বির সভাপতিত্বে সদর উপজেলা শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক দুলাল আহমদ দুলালের পরিচালনায় প্রধান অতিথি বলেন যে কোন মূল্যে মিসবাহ ঘাতকদে গ্রেফতারের জন্য আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের প্রতি আহবান জানান।

    মানববন্দনে বক্তব্য রাখেন ্বাংলাদেশ দুর্নীতি প্রতিরোধ মে র কেন্দ্রীয় মহাসচিব সাংবাদিক মোঃ আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, সদর উপজেলা শ্রমিকলীগের সভাপতি মকবুল হোসেন খান মহানগর শ্রমিকলীগের অন্যতম নেতা শেখ তোফায়েল আহমদ শেপুল, যুবলীগ নেতা শাহানুর আহমদ ,বেলাল আহমদ, কাওছার আহমদ, জাকির হোসেন, শ্রমিক নেতা এমদাদুল হক, শাহিন আহমদ, ফয়েজ আহমদ, জয়নুল আহমদ, শেবুল আহমদ, এমদাদুল হোসেন, ছাত্রলীগ নেতা হোসেন আলী, খালেদ বর, এনামুল হক, আব্দুল মতিন, মাহফুজ মিয়া, লিটন আহমদ, আব্দুল্লা আল নোমান, মাহবুব হোসেন, জুয়েল ইসলাম, আজাদ মিয়া প্রমূখ।

    সভায় বক্তারা অবিলম্ভে মিসবাহর খুনিদের গ্রেফতারের জোর দাবী জানান। মানব বন্দনে বিসিক শিল্পনগরীর শ্রমিক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পাঁচশতাধিক শিক্ষার্থী মানব বন্দনে অংশ গ্রহণ করে।