সিলেটে স্বাধীন সামাজিক সংগঠনের সংবর্ধনা প্রধান

    0
    212

    আমারসিলেট24ডটকম,২৭ম,হোসেন চৌধুরীঃ গতকাল নগরীর একটি অভিজাত হোটেলে স্বাধীন সামাজিক সংগঠন সিলেট এর সভাপতি মোঃ রাশেদুজ্জামান রাশেদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ শাহরিয়ার হোসেন শাহীনের পরিচালনায় সংগঠনের সিনিয়র সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী কে.এ সজিব চৌধুরী কে সংক্ষিপ্ত সফরে প্রবাসে যাত্রা উপলক্ষ্যে এক বিদায় সংবর্ধনা প্রধান করা হয়।

    এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাংস্কৃতিক ব্যাক্তিত্ব জনাব সামছুল আলম সেলিম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রুস্তুম পুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিশিষ্ট কলামিষ্ট মনির উদ্দিন মাষ্টার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জিয়াউর রহমান, কবি জাফর ওবায়েদ, সিলেট বিভাগীয় শ্রেষ্ট যুব পদক প্রাপ্ত ফোরাম এর সাধারণ সম্পাদক শেখ তোফায়েল আহমদ শেপুল।

    সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সাধারণ সম্পাদক মোঃ নজির হোসেন লাহিন, ক্রীড়া সম্পাদক আবুল বশর সাক্কু, দপ্তর সম্পাদক মাহিদুল ইসলাম মোশারফ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, মানুম মিয়া, রাব্বি আহমদ, নাহিদ আহমদ প্রমুখ।

    সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধীত অতিথি সকলের কাছে দোয়া প্রার্থনা ও সময় সল্পতার কারনে সবার সাথে যোগাযোগ করতে না পারায় আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করেন।