হবিগঞ্জে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার:মৃত্যু নিয়ে রহস্য

0
128

নূরুজ্জামান ফারুকী ,বিশেষ প্রতিনিধি:
হবিগঞ্জ শহরের নিউফিল্ড মাঠ থেকে শিমুল মিয়া (২৫) নামে এক দোকান কর্মচারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে তার মৃত্যুর রহস্যজনক।
মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দুপুরে স্থানীয়রা মাঠের এক পাশে ওই দোকান কর্মচারীর মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে।
মৃত শিমুল মিয়া শহরের কোর্টস্টেশন রোডের ধানশিড়ি দোকানের কর্মচারি। সে জেলার লাখাই উপজেলার বামৈ কাটিহারা গ্রামের বাসিন্দা।
জানা যায়, শিমুল মিয়া নামে ওই দোকান কর্মচারীকে সোমবার বিকাল থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে রাতেও তাকে আর খুঁজে পায়নি স্বজনসহ তার সহপাঠিরা। সকালে নিউফিল্ড মাঠে একটি মরদেহ পড়ে থাকার খবর শুণে শিমুলের সহপাঠি জাহিদুল ইসলাম সুমন তার মরদেহ শনাক্ত করে। এদিকে, নিউফিল্ড মাঠে মরদেহ পড়ে রয়েছে এমন খবর আশপাশের এলাকায় ছড়িয়ে পড়লে সেখানে মরদেহ দেখতে ভীড় জমায় উৎসুক জনতা।
হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খলিলুর রহমান জানান, মরদেহ ছুরতহাল রিপোর্ট তৈরী শেষে মর্গে প্রেরণ করা হয়েছে। কিভাবে তার মৃত্যু হয়েছে তা এখনও নিশ্চিত নয়। পুলিশী তদন্ত ও ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তিনি বলেন, তবে ধারণা করা হচ্ছে নেশা জাতীয় কিছু খাওয়ার পর তার মৃত্যু হতে পারে।